নতুন রোমান্টিক জুটির অপেক্ষায় বলিউড

করণ জোহরকে বলা হয় বলিউডের জহুরী। তিনি তারকা চেনেন, তারকা তৈরি করেন। তার হাত ধরে অনেক জনপ্রিয়তা পেয়েছে শাহরুখ-কাজল জুটি। জনপ্রিয়তা পেয়েছেন রানী মুখার্জি, হৃত্বিক রোশন, কারিনা কাপুর। তিনিই বলিউডডে উপহার দিয়েছেন আজকের সুপারস্টার আলিয়া ভাট, বরুণ ধাওয়ানকে।

এবার বলিউড অপেক্ষা করছে করণ জোহরের নতুন চমক দেখার অপেক্ষায়। আসছে ২০ জুলাই মুক্তি পাবে ‘ধড়ক’ নামের ছবি। সেই ছবিতে করণের প্রযোজনায় অভিষিক্ত হতে যাচ্ছে নতুন এক জুটি। তারা হলেন বলিউড ডিভা শ্রীদেবীর মেয়ে জাহ্নবী ও শহীদ কাপুরের সৎ ভাই ইশান কাট্টার।

এরইমধ্যে পোস্টার ও ট্রেলারে বাজিমাত করে দিয়েছে ইশান-জাহ্নবী জুটি। বলিউডে সিনিয়রদের প্রশংসা পাচ্ছেন তারা। বিশেষ করে বলিউডের বিখ্যাত কাপুর পরিবারে যেন খুশির বান ডেকেছে জাহ্নবীকে পর্দায় দেখার পর। পুরো ছবি দেখতে তাদের তর সইছে না।

আশা করা যাচ্ছে, চলতি বছরে ‘ধড়ক’র মধ্য দিয়ে রাজকীয় অভিষেক হবে এই দুই তারকার। বলিউড পাবে আরও একটি শক্তপোক্ত জুটি, একটি সফল সিনেমা।

করণের প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান। সুপারহিট মারাঠি মুভি ‘সাইরাত’র হিন্দি রিমেক এটি। ট্রেলারে আঁচ করা গেল নিটোল প্রেমের গল্পের ছবি ‘ধড়ক’। এর সংলাপ, দৃশ্যগুলো রোমান্টিসিজমে ভরপুর। আর বরাবরের মতো করণ জোহর এই ছবিতেও শ্রুতিমধুর গানের বজরা ভাসাবেন, আশা করাই যায়। সবকিছু মিলিয়ে অপেক্ষা চলছে ‘ধড়ক’র। আর মাত্র দুটি সপ্তাহ। ২০ জুলাই মুক্তি পাচ্ছে এই ছবিটি।

তবে এই ছবির সঙ্গে চিরদিন আফসোস হয়ে বাজবে, বড় রাজকন্যা জাহ্নবী কাপুরের সিনেমায় অভিষেক দেখে যেতে পারলেন না ভারতের সিনেমার উজ্জ্বল নক্ষত্র শ্রীদেবী।