কক্সবাজার পৌর নির্বাচন

ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন

ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন

ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন

কক্সবাজার পৌর নির্বাচনে মেয়র পদে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ও সংগঠনটির পৌর সভাপতি মাওলানা জাহেদুর রহমানের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে সংগঠনের কক্সবাজার জেলা শাখা ও সকল সহযোগী সংগঠনের সমন্বয়ে এক যৌথসভা মাওলানা এআরএম ফরিদুল আলমের সভাপতিত্বে ও আন্দোলনের জেলা ভারপ্রাপ্ত সেক্রেটারি প্রভাষক রাশেদ আনোয়ারের পরিচালনায় মঙ্গলবার (৩ জুলাই) জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় নেতারা বলেন, কক্সবাজার শহরকে একটি সুন্দর, পরিচ্ছন্ন, পরিবেশবান্ধব পর্যটন শহর এবং একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তোলাই ইসলামী আন্দোলনের অঙ্গীকার।

ওই সময় ১১নং ওয়ার্ড থেকে আন্দোলন সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুর মোহাম্মদ মাঝুর নির্বাচন পরিচালনা কমিটিও গঠন করা হয়।

সভায় আন্দোলনের জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীকে আহবায়ক, মাওলানা মোহাম্মদ শোয়াইব, প্রভাষক রাশেদ আনোয়ার, আব্দুর রউফ লাভলু ও মাওলানা আমীর আহমদকে যুগ্ন আহবায়ক, সংগঠনের জেলা সদর বদিউল আলমকে সমন্বয়কারী ও মাওলানা কামাল উদ্দিনকে যুগ্ন সমন্বয়কারী, হাবিবুর রহমান কন্ট্রাকটারকে অর্থ সমন্বয়কারী, মাওলানা ফরিদুল আলমকে প্রচার প্রকাশনা সমন্বয়কারী করে ‘হাতপাখা’র পক্ষে নির্বাচন পরিচালনা করার জন্য ১১৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

আগামী ৫ জুলাই নির্বাচন পরিচালনা কমিটির পরবর্তী সভার তারিখ ঘোষণা করা হয়েছে। এতে সংগঠনের সকল সহযোগী সংগঠনের উর্ধ্বতন দায়িত্বশীলদের উপস্থিত থাকার জন্য নির্দেশ দেয়া হয়।