নাইক্ষ্যংছড়ি

অপহরণ চক্রের গডফাদার ডাকাত হাকিম গ্রেপ্তার

অপহরণ চক্রের গডফাদার ডাকাত হাকিম গ্রেপ্তার

অপহরণ চক্রের গডফাদার ডাকাত হাকিম গ্রেপ্তার

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ও কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে ডাকাতি, অপহরণ চক্রের ‘গডফাদার’ গর্জনিয়া ইউনিয়নের বহুল আলোচিত একাধিক মামলার আসামি ডাকাত সর্দার নুরুল হাকিমকে (৩৫) অবশেষে গ্রেপ্তার করতে পেরেছে পুলিশ।

পুলিশ জানিয়েছেন, সোমবার (২৩ এপ্রিল) ভোর রাতে গর্জনিয়া ইউনিয়নের বড়বিলের একটি পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত নুরুল হাকিম রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল এলাকার মকবুল আহম্মদের ছেলে।

এলাকাবাসি জানান, নুরুল হাকিমের বিরুদ্ধে ডাকাতি অপহরণসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম জানান, নুরুল হাকিম আন্তঃজেলা ডাকাত ও অপহরণ চক্রের মূল গডফাদার। তাছাড়া সে ডাকাতি, ছিনতাই, অপহরণসহ করে না এমন কোন কাজ বাকি নেই।

অপহরণ চক্রের গডফাদার ডাকাত হাকিম গ্রেপ্তার

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) এসআই আবু মুসা জানান, বান্দরবান পুলিশের বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার আলি হোসেনের দিকনির্দশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত হাকিম গত ১৯ এপ্রিল দৌছড়ি ভাগিনার ঝিরি এলাকার অপহরণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

স্থানীয় সচেতন মহলের দাবি, সম্প্রতি ঈদগড়, বাইশারী, দৌছড়ি ইউনিয়নে যে সব অপহরণ ও ডাকাতি হয়েছে তার সবক’টিতেই ডাকাত নুরুল হাকিম জড়িত।