১৫ মামলার আসামী আবছারকে বন্দুক ও গুলিসহ গ্রেপ্তার করল পুলিশ


কক্সবাজার শহরে ১৫ মামলার প্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী ও র্দুর্ধষ ছিনতাইকারী আবছার কামালকে (২৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) দিনগত রাত আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার বাঁচা মিয়া ঘোনা জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আবছার একই এলাকার রশিদ ড্রাইভারের ছেলে। তার কাছ থেকে ৩ টি দেশীয় তৈরি কাটা বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ ও ১ টি ফোল্ডিং ছোরা উদ্ধার করা হয়।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, ছিনতাইকারী আবছারসহ আরো ৩ জন যুবক পাহাড়তলী ওয়ামী মাদ্রাসা এলাকার একজন প্রবাসীর বাড়িতে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল। এমন সংবাদ পেয়ে অভিযানটি চালানো হয়। তবে সেসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য তিনজন যুবক পালিয়ে গেলেও আবছারকে একটি কাধ ব্যাগ সহ গ্রেপ্তার করা হয়। পরে ব্যাগটি তল্লাশী করে অস্ত্রগুলো পাওয়া যায়।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবছার পালিয়ে যাওয়া ওই তিন যুবকের পরিচয় দিয়েছেন। তারা হলেন, দক্ষিণ রুমালিয়ারছড়ার সমিতি বাজারের আবদুল খালেকের ছেলে মুন্না (২০), চেয়ারম্যান ঘাটার ডা. আইয়ুবের ছেলে সালাউদ্দিন (২২) এবং ইসমাইল প্রকাশ নাফাইঙ্গা ইসমাইলের ছেলে আবুল কালাম (২২) ।
ওসি বলেন, আবছার পুলিশের তালিকাভুক্ত র্দুর্ধষ ছিনতাইকারী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় দস্যুতা, ছিনতাই ও দ্রুত বিচার আইনে ১৫ টি মামলা রয়েছে। পুলিশ থাকে অনেক দিন ধরে খুঁজচ্ছিল। অবশেষে ডাকাতি প্রস্তুতির সময় বন্দুকসহ পাওয়া গেলো।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!