ইউপি চেয়ারম্যানকে গুলি করে খুন

ইউপি চেয়ারম্যানকে গুলি করে খুন

ইউপি চেয়ারম্যানকে গুলি করে খুন

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউপি চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে (৪৮) গুলি করে ও কুপিয়ে খুন করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, চেয়ারম্যান পলাশ উপজেলা পরিষদে দাপ্তরিক কাজে এসেছিলেন। উপজেলা পরিষদের সেটেলমেন্ট অফিসের সামনের থেকে পূর্ব থেকে অবস্থান নেওয়া অস্ত্রধারী একদল সন্ত্রাসী গুলি করে ও এলোপাথাড়িভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

স্থানীয় লোকজন দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চেয়ারম্যানকে মৃত ঘোষণা করেন।

নিহত পলাশ লোহাড়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক। এর আগেও তিনি দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

এদিকে চেয়ারম্যান পলাশকে হত্যার খবর ছড়িয়ে পড়লে তার নিজগ্রাম কুমড়িসহ ইউনিয়নজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে।

নড়াইলে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪২
নড়াইল: নড়াইলে পুলিশের ২৪ ঘণ্টার অভিযানে তিন মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৪২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার চারটি থানা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় ৩৫ পিস ইয়াবা ও ৭ পুরিয়া গাঁজা উদ্ধার করেছে।

জেলা পুলিশের কন্ট্রোল রুম জানায়, পুলিশের অভিযানে নড়াইল সদর থানায় দুই মাদক ব্যবসায়ীসহ ১৩ জন, কালিয়া থানায় এক মাদক ব্যবসায়ীসহ ৭জন, লোহাগড়া থানায় ১৬ জন এবং নড়াগাতী থানা পুলিশ ৬ জনকে গ্রেফতার করে।

নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টিসহ মোট ৫টি মামলা হয়েছে। জেলায় মাদক নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাখতে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে আটক ৪৫
(১২ জুলাই,২০১৭) নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে ১২ জুয়াড়িসহ বিভিন্ন অভিযোগে ৪৫ জনকে আটক করা হয়েছে। অভিযানকালে জুয়ার আসর থেকে ৯৩ হাজার ৭৪১ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কালিয়া থানায় ১২ জুয়াড়ি ও দুই মাদক ব্যবসায়ীসহ ২০ জনকে আটক করে।

এছাড়া নড়াইল সদর থানায় এক মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ১০ জন, লোহাগড়া থানায় এক মাদক ব্যবসায়ীসহ ১১ জন ও নড়াগাতী থানায় ৪ জনকে আটক করে।

নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, জুয়া ও মাদকসহ বিভিন্ন ঘটনায় আটকদের বিরুদ্ধে চারটি থানায় ১০টি মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠানো হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!