সৈনিকলীগ নেতাকে বেঁধে নির্যাতনের ঘটনায় সাতজনকে আসামী করে মামলা

ছেলের ফেসবুক স্ট্যাটাসের অপরাধে বাবাকে বেঁধে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত কামরুল ইসলাম রুবেলকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানায় শনিবার (১০ ফেব্রুয়ারী) মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার চৌফলদন্ডী ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ছৈয়দ নূর। যার মামলা নং- ১৯। এর আগে শুক্রবার ৯ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল হিন্দু পাড়ায় খুঁটিতে বেঁধে মির্মম নির্যাতনের ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, রুবেলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালায় ছৈয়দ নূরের সৌদি আরবে অবস্থানরত ছেলে হারুনর রশিদ। এতে ক্ষিপ্ত হয়ে হারুনর রশিদকে না পেয়ে তার বাবার ওপর নির্যাতন চালায় রুবেল ও তার স্বজনরা। এসময় নির্যাতনের ছবি ফেসবুকে আপলোড করেন তারা। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, উদ্দেশ্যে প্রণোদিতভাবে মারধর ও বেঁধে রেখে নির্যাতনের দায়ে অভিযুক্ত রুবেলকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

তিনি জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!