মহেশখালীতে দুই ইউপি চেয়ারম্যানসহ ১৭ বিএনপি-জামায়াত নেতা-কর্মী গ্রেপ্তার

মহেশখালীতে দুই ইউপি চেয়ারম্যানসহ ১৭ বিএনপি-জামায়াত নেতা-কর্মী গ্রেপ্তার

মহেশখালীতে দুই ইউপি চেয়ারম্যানসহ ১৭ বিএনপি-জামায়াত নেতা-কর্মী গ্রেপ্তার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতে দুইজন ইউপি চেয়ারম্যানসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের মধ্যে অন্যতম হচ্ছেন শাপলাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাতীয় পার্টি নেতা নাজিম উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান জামায়াত নেতা নুরুল হক।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সাংবাদিকদের জানান, গত ৫ দিনের চলমান বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দুইজন ইউপি চেয়ারম্যানসহ মোট ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি দাবি করেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা হিসেবে নিয়মিত মামলা ও গোয়েন্দা সুত্রের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

ওসি প্রদীপ কুমার জানান, ৭ ফেব্রুয়ারি বিকালে মহেশখালী পৌর এলাকা থেকে সাবেক ইউপি চেয়ারম্যান নাজেম উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান নুরুল হককে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ইতিপূর্বে দায়ের করা নাশকতার মামলা রয়েছে।

অপরদিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া থেকে বিএনপি ক্যাডার কামরুজ্জামান, পৌরসভার জামায়াত কর্মী মৌলভী হাসেম ও কুতুবজোমের তাজিয়াকাটা আদর্শ গ্রাম থেকে রিয়াজুল করিম নামের অপর বিএনপি কর্মীকে গ্রেপ্তার করা হয়।

সবমিলিয়ে গত ৫ দিনে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মহেশখালী থানা সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!