আবারও হাসপাতালে শাকিব খান

আবারও হাসপাতালে শাকিব খান

আবারও হাসপাতালে শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান হঠাৎ শারীরিক অসুস্থতার কারণে ফের ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন। সেখানে ড. ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

সোমবার হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। শাকিবের চাচাতো দুই ভাই মনির ও টুলু বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার রাত ১১টায় টুলু বলেন, আমি একটু আগেই দেখে এলাম। শাকিব ভাই ভালো আছেন। মঙ্গলবার হয়তো তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

মনির বলেন, শাকিবের সকাল থেকেই বুক ও ঘাড়ে ব্যাথা হচ্ছিল। তাই চেকআপের জন্য হাসপাতালে যান। পরে ডাক্তারের পরামর্শে সেখানে তাকে ভর্তি করা হয়। তবে বর্তমানে তিনি আগের চেয়ে সুস্থ আছেন।

উল্লেখ্য, এর আগে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে গত ১৩ এপ্রিল একই হাসপাতালে গিয়েছিলেন শাকিব খান। চিকিৎসক তার শারীরিক অবস্থা দেখার পর তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

এরপর তিনি হাসপাতালে ভর্তি অবস্থায়ই শামীম আহমেদ রনীর ‘রংবাজ’ ছবির মহরতে যান এবং এরপর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টানা কিছুদিন ঢাকার বাইরে শুটিংও করেন। ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন ভোটও দিতে যান এফডিসিতে।

ঐদিন নির্বাচনের পর মধ্যরাতে নির্বাচনের ফলাফল জানার জন্য এফডিসির ভোট গণনাকেন্দ্রে যান তিনি। সেখানে প্রবেশধিকার না থাকার কারণে নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবরসহ অন্যরা তাকে ভোট গণনাকেন্দ্র থেকে চলে যেতে বলেন। সেখান থেকে বের হবার পর তার উপর কিছু অজ্ঞাত মানুষ হামলা চালায়। পরে অভিনেতা মিশা সওদাগর ও দায়িত্বরত পুলিশের সহায়তায় শাকিব খান গাড়িতে ওঠেন এবং দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। তবে এ ঘটনা জানার পর অপু বিশ্বাস, মৌসুমী, ওমর সানী, অমিত হাসান, ওমর সানীর সন্তান ফারদিনসহ অনেক শিল্পী তীব্র নিন্দা জানিয়েছেন।