৭ অস্ত্র ও ৩৮ গুলিসহ র‌্যাবের কব্জায় পেকুয়ার দুই শীর্ষ ডাকাত

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ায় ৭টি অস্ত্র, ৩৮ রাউন্ড গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মোঃ আনছার ও মোঃ কাছিমকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে র‌্যাব-৭ এর চট্টগ্রাম পতেঙ্গা ক্যাম্পের একটি দল রাজাখালী সুন্দরী পাড়ার সাবের আহমদ ব্রীজ সংলগ্ন টংঘর থেকে এই দুই শীর্ষ ডাকাতকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া মোঃ আনছার (৪০) রাজাখালীর বামুলা পাড়া এলাকার আহমদ ছফার ছেলে ও মোঃ কাছিম (৩৮) একই এলাকার মৃত বজল আহমদের ছেলে।

৭ অস্ত্র ও ৩৮ গুলিসহ র‌্যাবের কব্জায় পেকুয়ার দুই শীর্ষ ডাকাত

বুধবার (২৩ অক্টোবর) র‌্যাবের পতেঙ্গা ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) প্রশান্ত কুমার ভৌমিক পেকুয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার দুইজনকে থানায় সোপর্দ করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া মোঃ আনছার ও মোঃ কাছিম দীর্ঘদিন ধরে অস্ত্র কেনাবেচা, এলাকায় চাঁদাবাজি, দখলবাজি, অবৈধভাবে চিংড়ি ঘের দখল ও মাছের প্রজেক্টে ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে এ সব অপরাধের কারণে ২০টির মতো মামলা চলমান রয়েছে।

৭ অস্ত্র ও ৩৮ গুলিসহ র‌্যাবের কব্জায় পেকুয়ার দুই শীর্ষ ডাকাত

ঘটনার রাতে স্থানীয় মাধ্যমে র‌্যাব-৭ এর দলটি জানতে পারে, গ্রেপ্তার হওয়া দুইজন রাজাখালীর সুন্দরী পাড়া সাবের আহমদ ব্রীজ সংলগ্ন টংঘরে অবস্থান করে সন্ত্রাসীদের কাছে অস্ত্র বিক্রি করবে। এরপর চট্টগ্রাম পতেঙ্গা শাখার একটি দল টংঘরে অভিযান চালিয়ে তাদের একনলা ২টি বন্দুকসহ গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো মতে টংঘর থেকে আরও ৪টি এলজি, ১টি এয়ারগান ও ৩৮টি গুলি উদ্ধার করা হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম সাংবাদিকদের জানান, গ্রেপ্তার হওয়া মোঃ আনছার ও মোঃ কাছিমকে বুধবার চকরিয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে হাজির করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!