২০০০ ইয়াবাসহ গ্রেপ্তার স্বামী-স্ত্রী

২০০০ ইয়াবাসহ গ্রেপ্তার স্বামী-স্ত্রী

সারাদেশ ডেস্ক
কক্সবাজার ভিশন ডটকম

রাজশাহীর বাঘায় মারধর মামলার পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন আলী হোসেন রাসেল মোল্লা (৩০) ও তার স্ত্রী শান্তা বানু (২২)।

সূত্র জানিয়েছে, আলী হোসেন রাসেল মোল্লা খায়েঁরহাট গ্রামের সাবান মোল্লার ছেলে। তিনি একটি মারধর মামলার পরোয়ানাভুক্ত আসামি।

আলী হোসেন রাসেল গ্রেফতারের ভয়ে নিজ বাড়ি ছেড়ে উপজেলার খায়েঁরহাট গ্রামের বাঘা পৌরসভার নারায়ণপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতারে অভিযানে নামে। এ সময় তার ভাড়া বাসা তল্লাশি চালিয়ে দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র মতে, বাঘা থানার এসআই তৈয়ব আলী ও এসআই শাহ আলম এই অভিযানে নেতৃত্ব দেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নারায়ণপুর এলাকায় আলী হোসেন রাসেলের ভাড়া বাড়ি থেকে তারা দুই হাজার পিস ইয়াবা, দুটি মোবাইল, দুটি সিম কার্ড, একটি মোটরসাইকেল জব্দ করার দাবি করেন। গ্রেফতারকৃতরা বর্তমানে থানা হেফাজতে রয়েছেন।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারি তারা স্বামী-স্ত্রী দীর্ঘদিন মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!