হ্নীলা ইউনিয়ন ব্যাংক কর্মকর্তা আরিফ ‘করোনা’য় নয়, মারা গেছেন লিভার জন্ডিসে

হ্নীলা ইউনিয়ন ব্যাংক কর্মকর্তা আরিফ ‘করোনা’য় নয়, মারা গেছেন লিভার জন্ডিসে

হেলাল উদ্দিন, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

ইউনিয়ন ব্যাংকের টেকনাফের হ্নীলা শাখার ব্যবস্থাপক (অপারেশন) আরিফুল হক করোনাভাইরাসে মারা যাননি। তাঁর করোনাভাইরাসের ‍উপসর্গও ছিল না। মূলত তিনি দীর্ঘদিন ধরে লিভার জন্ডিসে আক্রান্ত ছিলেন। ওই লিভার জন্ডিসেই তিনি মারা গেছেন।

বৃহস্পতিবার (১১ জুন) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আরিফুল হক কুতুবদিয়া উপজেলার লেমশিখালী এলাকার জাকের হোসেনের ছেলে।

বিষয়টি ইউনিয়ন ব্যাংক হ্নীলা শাখার ম্যানেজার মোহাম্মদ হানিফ কক্সবাজার ভিশন ডটকমকে নিশ্চিত করেছেন।

আরিফুল হকের মামা হ্নীলা ইউনিয়ন ব্যাংকের সাবেক ব্যবস্থাপক (অপারেশন) সাইফুল মুন্না কক্সাজার ভিশন ডটকমকে জানান, ব্যাংকার আরিফুল হক আগে থেকেই লিভার জন্ডিসে আক্রান্ত ছিলেন। বর্তমান পরিস্থিতির কারণে তার করোনার নমুনাও পরীক্ষা করা হয়েছিল। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

সুত্র মতে, আরিফুল হকের নমুনা পরীক্ষা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে আজ বৃহস্পতিবার (১১ জুন)। আজই তার নমুনার পরীক্ষা শেষে ফলাফল দেয়া হয়। ফল আসে নেগেটিভ।

মরহুম ব্যাংকার আরিফুল হক কুতুবদিয়ার আধ্যাত্মিক সাধক মরহুম হজরত আবদুল মালেক শাহ’র (রহ:) বড় মেয়ের নাতি।

আরিফের নিকটাত্মীয় সাইফুল মুন্না জানান, বৃহস্পতিবার (১১ জুন) রাত ৯টায় চট্টগ্রাম শহরের গনি বেকারির মোড়ে মরহুমের প্রথম নামাজে জানাজা এবং পরদিন শুক্রবার সকাল ৮টায় কুতুবদিয়া মালেক শাহ্ হুজুরের দরবার শরিফে দ্বিতীয় নামাজে জানাজার পর তাকে সদর উদ্দিন পেয়ারা কাটা পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!