স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা শেঠী

স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা শেঠী

বিনোদন ডেস্ক
কক্সবাজার ভিশন ডটকম

অবশেষে নিরবতা ভাঙলেন এই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী। অশ্লীল ভিডিও বানিয়ে বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিল্পা শেঠীর স্বামী রাজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এ ঘটনার পর থেকে নানাভাবে ট্রলের শিকার হন তিনি।

স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তারের চার দিনের মাথায় শিল্পা তার ইনস্টাগ্রামে এ বিষয়ে একটি পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন যে এই কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করতে তিনি প্রস্তুত।

শিল্পা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে এক বইয়ের পৃষ্ঠা শেয়ার করেছেন। পৃষ্ঠাটি শেয়ার করে তিনি তার মানসিক পরিস্থিতি বোঝাতে চেয়েছেন। এই বলিউড তারকা বলতে চেয়েছেন, জীবনের এই নতুন যুদ্ধের কাছে তিনি হার স্বীকার করবেন না। বইয়ের পৃষ্ঠার শুরুতে মার্কিন লেখক জেমস থার্বার এক উক্তি লেখা আছে।

উক্তিটি হলো, ‘রাগ হলে পেছনে ফিরে দেখবেন না। আর ভয় পেলে সামনের দিকে দেখবেন না। নিজের চেতনাকে জাগরিত করতে চারদিকে চোখ রাখুন।’

এই পৃষ্ঠার সবচেয়ে নিচে গাঢ়ভাবে লেখা আছে, ‘আমি দীর্ঘ এক শ্বাস নিই, এই ভেবে যে আমি জীবিত আছি। আর আমি নিজেকে ভাগ্যবতী মনে করি। আমি আগে অনেক কঠিন পরিস্থিতির সঙ্গে সংঘর্ষ করেছি। আর আগামী দিনেও কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করব। আমাকে আমার মতো করে বেঁচে থাকার জন্য আর কেউ এখন বিভ্রান্ত করতে পারবে না।’

তদন্তে নেমে এখনও শিল্পার বিরুদ্ধে কোনও প্রমাণ পায়নি মুম্বাই পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্যও আপাতত ডেকে পাঠানো হয়নি অভিনেত্রীকে। জীবনের এই মোড় ঘোরানো পরিস্থিতেই মুক্তি পাচ্ছে শিল্পার ছবি ‘হাঙ্গামা ২’। অজস্র বিতর্কের মাঝেও পুরোপুরি পাল্টে যায়নি শিল্পার পেশাগত জীবনের গতিপথ।

রাজের গ্রেপ্তারের পর মা এবং বোন শমিতা শেট্টির সঙ্গে থাকছেন তিনি। বন্ধ রেখেছেন রিয়্যালিটি শোয়ের শুটও।
সূত্র: আনন্দবাজার পত্রিকা

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!