সাংবাদিক নেতা আশেক উল্লাহর মা আর নেই, সাংবাদিক ইউনিয়নের শোক

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সম্পাদক নয়নের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন – বিএফইউজে’র সাবেক সহকারি মহাসচিব, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক নয়াদিগন্তের কক্সবাজার অফিস প্রধান জিএএম আশেক উল্লাহর মা মাহসুকা বেগম চৌধুরানী আর নেই। তিনি আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কক্সবাজার শহরের পূর্ব মোহাজের পাড়াস্থ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মাহসুকা বেগম চৌধুরানী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি মেজো ছেলে জিএএম আশেক উল্লাহ ছাড়াও আরও দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বড় ছেলে একজন আইনজীবী ও ছোট ছেলে মাল্টিন্যাশনাল কোম্পানি স্যামসাং’র একজন পদস্থ কর্মকর্তা।

আজ সোমবার রাত সাড়ে ১০টায় কক্সবাজার শহরের গোলদীঘির পাড়স্থ বড় কবরস্থানে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে ইমামতি করেন মরহুমার মেজো ছেলে ও সাংবাদিক নেতা জিএএম আশেক উল্লাহ।

সাংবাদিক ইউনিয়ন নেতা মাহসুকা বেগম চৌধুরানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার। সাংবাদিক ইউনিয়ন নেতারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক প্রকাশ করে বিবৃতিদাতা নেতাদের মধ্যে আছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সহ-সভাপতি নুরুল ইসলাম হেলালী, সাধারণ সম্পাদক আনছার হোসেন, যুগ্ম সম্পাদক হুমায়ুন সিকদার, কোষাধ্যক্ষ সৈয়দ আলম, সাংগঠনিক সম্পাদক সরওয়ার সাঈদ, প্রচার সম্পাদক বেদারুল আলম, নির্বাহী সদস্য হাসানুর রশীদ ও এমআর মাহবুব এবং সাংবাদিক ইউনিয়ন আবাসন প্রকল্পের আহবায়ক মোহাম্মদ হাশিম ও সাংবাদিক ইউনিয়ন কল্যাণ তহবিলের আহবায়ক ইকরাম চৌধুরী টিপু।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!