রামুতে রাতের আঁধারে বসতবাড়িতে সন্ত্রাসি হামলা, গাছপালা কেটে সাবাড়

রামুতে রাতের আঁধারে বসতবাড়িতে সন্ত্রাসি হামলা, গাছপালা কেটে সাবাড়

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের কাছের উপজেলা রামুতে সন্ত্রাসিরা রাতের আঁধারে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে বসতভিটার গাছপালা কেটে সাবাড় করেছে। আমিরুজ্জামান নামের রামু চৌমুহনী এলাকার ওই ব্যবসায়ী দাবি করেন, এই হামলায় অন্তত ২ লাখ টাকা মূল্যমানের সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রামু থানায় লিখিত অভিযোগ করেছেন।

শনিবার (৫ জুন) ভোর রাত আনুমানিক ৩টার দিকে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পশ্চিম মেরুংলোয়া (আমতলিয়া পাড়ার) ব্যবসায়ী আমিরুজ্জামানের বসতভিটায় এই হামলার ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আমিরুজ্জামান জানান, রামুর মেরংলোয়া মৌজার আরএস ৪৬ ও বিএস ২৮৮ খতিয়ানের জমিতে তারা বংশপরমপরায় বসবাস করে আসছেন। হঠাৎ শনিবার ভোর রাতে বৃষ্টির সময় ১০/১২ জন সন্ত্রাসি অস্ত্র¿ নিয়ে মুখোশ পরে তাদের বসতবাড়িতে হামলা চালায়।

এদিকে এই ঘটনা স্থানীয় ফতেখাঁরকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলমকে জানালে সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার রুকন উদ্দীন ও মহিলা মেম্বার রাশেদা খানম ঘটনাস্থল পরির্দশন করেছেন।

স্থানীয় মহিলা মেম্বার রাশেদা খানম বলেন, রাতের আঁধারে বসতবাড়ির গাছপালা কেটে ফেলা কোন সভ্য মানুষের কাজ নয়। এধরণের ঘটনার সুষ্টু বিচার হওয়া দরকার।

ব্যবসায়ী আমিরুজ্জামানের ছোট ভাই বাচ্চু মিয়া বলেন, শত বছরের বসতবাড়ি সকালে ঘুম থেকে উঠে দেখি আমাদের বাড়ির পিছনের নারিকেল ও সুপারী গাছসহ বিভিন্ন ধরণের ফলজ গাছপালা কেটে সাবাড় করে ফেলেছে সন্ত্রাসিরা।

ঘটনার সুষ্টু বিচার দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!