যেভাবে চকরিয়ার ইউএনও হয়ে আসলেন সৈয়দ শামসুল তাবরীজ

চকরিয়ার নতুন ইউএনও শামসুল তাবরীজের যোগদান

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সৈয়দ শামসুল তাবরীজ। রোববার (১৯ এপ্রিল) সন্ধ্যায় তিনি বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে তাঁর দায়িত্বভার গ্রহণ করেন।

পরে উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজকে ফুল দিয়ে বরণ করে নেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ ইতিপূর্বে খাগড়াছড়ি সদর ও চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় দক্ষতা ও সুনামের সঙ্গে ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন।

চলতি বছরের ২৯ জানুয়ারী কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় বদলীর আদেশাধীন নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজকে কক্সবাজারের চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়। পরবর্তীতে তিনি গত ১২ ফেব্রুয়ারী কক্সবাজার জেলা প্রশাসকের কাছে যোগদান করেন। কিন্তু একই সময়ে পার্বত্য জেলা খাগড়াছড়ির লক্ষিছড়ি উপজেলায় ইউএনও হিসেবে বদলী হওয়া চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান কর্মস্থল ত্যাগ না করায় নবাগত ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ জেলা প্রশাসক কার্যালয়েই সংযুক্ত হন।

অবশেষে রোববার সন্ধ্যায় বিদায়ী ইউএনও নূরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে তাঁর দায়িত্বভার গ্রহণ করে নবাগত ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ।

নবাগত চকরিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগের ছাত্র হিসেবে সর্বোচ্চ ডিগ্রী অর্জন করার পর ৩০তম বিসিএস প্রশাসন ক্যাডার হিসেবে চাকুরিতে যোগদান করেন।

এদিকে চকরিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে সৈয়দ শামসুল তাবরীজ যোগদান করায় তাঁকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ও চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধূরী।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!