মে দিবসে এবি পার্টির শ্রমিক শাখার আলোচনা ও ইফতার কক্সবাজারে

মে দিবসে এবি পার্টির শ্রমিক শাখার আলোচনা ও ইফতার কক্সবাজারে

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

‘সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠার মাধ্যমে বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।’

পহেলা মে শ্রম দিবসে শ্রমিকদের নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তাগণ এমন কথা বলেছেন।

এবি পার্টির কক্সবাজার জেলা শ্রমিক শাখা এই আলোচনা সভার আয়োজন করে। বিশিষ্ট শ্রমিক নেতা মোহাম্মদ হাসানের সভাপতিত্বে শহরের হাসপাতাল সড়কে শতাধিক শ্রমিকদের নিয়ে আয়োজিত এই আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) কক্সবাজার জেলা যুগ্ম আহবায়ক রফিকুল আলম ও প্রধান বক্তা ছিলেন এবি পার্টির জেলা সদস্য সচিব, কক্সবাজার আবাসিক হোটেল কর্মচারী ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার শ্রমিক কর্মচারী ফেডারেশনের কার্যনির্বাহী সভাপতি, কক্সবাজারের জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ফারুক খান কায়সার।

মে দিবসে এবি পার্টির শ্রমিক শাখার আলোচনা ও ইফতার কক্সবাজারে

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেষ্টুরেন্ট শ্রমিক দলের জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার, রেষ্টুরেন্ট-বেকারী ও কনফেকশনারী শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি তাজুল ইসলাম রাজু, জেলা বাবুর্চি শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক, রেষ্টুরেন্ট, বেকারী ও কন্ফেকশনারী শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল মনচুর, বাবুর্চি সমিতির সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী, বাদাম বিক্রেতা বাবুল দাশ, অবসরপ্রাপ্ত শ্রমিক নেতা আব্দুল কাদের প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় জামে মসজিদের খতিব ও ইমাম মৌলানা শামশুল আলম।

ইফতার পূর্ববর্তী উপস্থিত সকলের মাঝে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ বইটি বিতরণ করা হয়।

আলোচনা সভা ও ইফতার মাহফিলের শেষে এবি পার্টির কার্যক্রমে উদ্ভুদ্ধ হয়ে তাৎক্ষণিক আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) প্রাথমিক সদস্য ফরম পুরণ করেন বয়োবৃদ্ধ অবসরপ্রাপ্ত শ্রমিক নেতা আব্দুল কাদের, হোটেল শ্রমিক মোহাম্মদ ফয়সল ও বাদাম বিক্রেতা বাবুল দাশ।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!