মুহিব্বুল্লাহ বাবুনগরী হেফাজতের নতুন আমির

ডেস্ক রিপোর্ট
কক্সবাজার ভিশন ডটকম

হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে আমির ঘোষণা করল সংগঠনটি।

বৃহস্পতিবার রাতে মাওলানা জুনায়েদ বাবুনগরীর জানাজার আগে সংগঠনটির শীর্ষ নেতারা মাওলানা মুহিব্বুল্লাহকে আমিরের দায়িত্ব দেয়ার সিদ্ধান্ত নেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ১১টা ১০ মিনিটে হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলামের ছেলে মোরেশদ বিন নুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘সংগঠনের শুরা মিটিং হয়নি, ফোনে ফোনেই আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে মহাসচিব করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

গত ৭ জুন হেফাজতের ঘোষিত কমিটির ১৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা ছিলেন মুহিব্বুল্লাহ বাবুনগরী। প্রয়াত হেফাজত আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী ও প্রধান উপদেষ্টা মুহিবুল্লাহ বাবুনগরী দুজনে সম্পর্কে আপন মামা-ভাগ্নে।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যু হয়।

জুনায়েদ বাবুনগরীর মরদেহ রাখা হয়েছে হাটহাজারী মাদরাসায়। সেখানে রাত ১১টায় তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে হাটহাজারী মাদরাসায় তাকে দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন হেফাজতের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!