‘মানুষের জন্য কাজ করতে’ গিয়ে নিজেই করোনাক্রান্ত নাইক্ষ্যংছড়ির তসলিম ইকবাল চৌধুরী

‘মানুষের জন্য কাজ করতে’ গিয়ে নিজেই করোনাক্রান্ত নাইক্ষ্যংছড়ির তসলিম ইসলাম চৌধুরী

মো. আবুল বাশার নয়ন, বান্দরবান
মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি
কক্সবাজার ভিশন ডটকম

করোনা আক্রান্ত মানুষের জন্য কাজ করতে গিয়ে নিজেই আক্রান্ত হয়েছেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী।

শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে পাওয়া টেষ্ট রিপোর্টের পর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. আবু জাফর মো. ছলিম।

এর আগে গত কয়েকদিন ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ্য অবস্থায় নিজ বাড়িতেই সঙ্গনিরোধ অবস্থায় ছিলেন তসলিম। বিষয়টি স্বাস্থ্য বিভাগকে জানানো হলে হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা তাঁর নমুনা সংগ্রহ করেন।

এদিকে রিপোর্ট আসার পর তসলিম ইকবালের সংস্পর্শে থাকা পুরো পরিবারের নমুনাসহ আশেপাশের বাড়িগুলো লকডাউনের প্রক্রিয়া চালাচ্ছিল প্রশাসন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি কক্সবাজার ভিশন ডটকমকে জানান, আক্রান্ত ব্যক্তি মোটামুটি সুস্থতার খবর পেয়ে তাকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। ওই বাড়িসহ আশপাশের সংস্পর্শ হওয়া বাড়িগুলো লকডাউন করার ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়িতে করোনার বিস্তার রোধে তসলিম ইকবাল চৌধুরী শুরু থেকে বেশ সক্রিয় ছিলেন। মানুষকে নানাভাবে সহায়তার পাশাপাশি হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, করোনা সংক্রমণ এড়াতে সাধারণ মানুষকে সচেতন করতেও তার ভূমিকা ছিল উল্লেখ করার মতো।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!