মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ কমিটি, মুন্নী সভাপতি ও রাসেল সম্পাদক

মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ কমিটি, মুন্নী সভাপতি ও রাসেল সম্পাদক

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা শাখার কমিটি সম্প্রতি গঠন করা হয়েছে। এতে মনোয়ারা বেগম মুন্নি চৌধুরীকে সভাপতি, দেলোয়ার হোসেনকে নির্বাহী সভাপতি ও সাইফুল আলম রাসেল চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির সাধারণ পরিষদের মোট সদস্য হলেন ৩১ জন।

এই কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। সংগঠনটির দাবি, অনুমোদিত এই কমিটি কক্সবাজার দক্ষিণ জেলা অঞ্চলের নাগরিকদের মানবাধিকার রক্ষায় কাজ করবে।

কমিটির সভাপতি, নির্বাহী সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও অন্য সদস্যরা হলেন দিলরুবা খানম, সামিথেন রাখাইন ও মিজানুর রহমান মিজান সহ-সভাপতি, আবুল কাসেম যুগ্ন সাধারণ সম্পাদক, ওমর আলী দপ্তর সম্পাদক, মোহাম্মদ আলী জিন্নাহ সাংগঠনিক সম্পাদক, সাদ্দাম হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক, শামীমা আক্তার মহিলা বিষয়ক সম্পাদক, হালিমা বেগম সহ-মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ তারেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ ইব্রাহীম উম্মে কুলসুম সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ জাফর আলম ধর্ম বিষয়ক সম্পাদক এবং মোঃ সিরাজ, মোঃ জোবাইর, আমান উল্লাহ, ফিরোজ মিয়া, আবদুস শরীফ, জহুরা আকতার, মোহাম্মদ ইয়াকুব, তালাল আহম্মদ, রশিদ আহম্মদ, মোঃ রহমত উল্লাহ, দেলোয়ার হােসেন, মোহাম্মদ আয়াত উল্লাহ, আব্দুল মালেক, সাদেক হোসাইন নির্বাহী সদস্য।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার এই কমিটি অনুমোদন দেন।

এই কমিটি কক্সবাজার দক্ষিণ জেলাসহ সমগ্র জেলার এলাকাসমূহে কার্যক্রম পরিচালনা করবে। নবনির্বাচিত নেতারা তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনের কাজ আরো একধাপ এগিয়ে নেবেন এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের কথা তুলে ধরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!