মহেশখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন!

মহেশখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন!

নিজস্ব প্রতিবেদক, মহেশখালী
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের অন্যতম দ্বীপ উপজেলা মহেশখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশন করছেন ৭ মাসের অন্তঃসত্বা প্রেমিকা।

স্থানীয় সূত্র জানিয়েছেন, উপজেলার হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা এলাকার আলী সিকদারের ছেলে হাফেজ মুহাম্মাদ শাহেদ খানের (১৭) সাথে কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে সারজিনা সৈয়দা তিশার (১৬) দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। প্রেম ভালবাসার নামে অন্ধকার জগতে পড়ে তিশা হয়ে যায় অন্তঃসত্বা।

জানা গেছে, তিশা বর্তমানে ৭ মাসের অন্তঃসত্বা। তিশা কালারমারছড়া আদর্শ দাখিল মাদ্রাসার ছাত্রী এবং শাহেদ খান পানিরছড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্র। তারা দু’জনই অপ্রাপ্ত বয়স্ক।

তিশা ৭ মাসের অন্তঃসত্বা হওয়ায় ২৮ সেপ্টেম্বর সকাল ১১টায় বিয়ের দাবি জানিয়ে তার প্রেমিক শাহেদ খানের বাড়ির সামনে গিয়ে অনশন করে। খবর পেয়ে মহেশখালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রেমিক শাহেদ খানকে না পেয়ে তার বাবা আলী সিকদারকে থানায় নিয়ে যায় এবং প্রেমিকা তিশাকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, মেয়েটি নিজেকে ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে দাবি করছে। তারা অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!