মহেশখালীতে কলেজশিক্ষক রানা’র বিরুদ্ধে এলাকাবাসির স্মারকলিপি

মহেশখালীতে কলেজশিক্ষক রানা’র বিরুদ্ধে এলাকাবাসির স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক, মহেশখালী
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে নারী কেলেঙ্কারি ও শিক্ষার্থীদের হয়রানির অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসি। ওই স্মারকলিপিতে বিভিন্ন শ্রেণীপেশার অন্তত ৪০ জন এলাকাবাসি স্বাক্ষর করেন।

অভিযুক্ত কলেজ শিক্ষকের নাম আবু ছরওয়ার রানা। তিনি মহেশখালী কলেজের আইসিটি’র প্রভাষক।

এ সময় এলাকাবাসি সাংবাদিকদের জানান, এক নারীসহ কলেজ শিক্ষক রানাকে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় মহেশখালী পৌরসভার চরপাড়ায় এলাকাবাসি আটক করেন। ওই সময় রানা এলাকাবাসির কাছে ক্ষমা চাইলে এলাকার লোকজন তাকে ছেড়ে দেন এবং মেয়েটিকে তার চাচার নিকট হস্তান্তর করেন। এই ঘটনা জানাজানি হলে ধামাচাপা দিতে শিক্ষক রানা কৌশলে তার সাথে থাকা ওই নারীকে দিয়ে উল্টো চরপাড়ার কয়েকজন নিরীহ লোকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা করায়।

তারা স্মারকলিপিতে শিক্ষক রানার নিকট প্রাইভেট না পড়লে শিক্ষার্থীদের ফেল করে দেয়া, টাকা না দিয়ে প্রাক্টিক্যাল খাতায় নাম্বার কম দেয়া, ক্লাসে শিক্ষার্থীদের হেনস্থা ও ভয়ভীতি প্রদর্শন ও শিক্ষার্থীদের সাথে অশালীন আচরণের অভিযোগ তুলেছেন।

এ ব্যাপারে কলেজ শিক্ষক আবু ছরওয়ার রানা বলেন, আমার বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যে। মূলত আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মহেশখালী কলেজ পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাহফুজুর রহমান জানান, এলাকাবাসির পক্ষ থেকে কলেজ শিক্ষক আবু ছরওয়ার রানার বিরুদ্ধে স্মারকলিপি পেয়েছেন।

তিনি বলেন, ওই বিষয়ে তদন্তপূর্বক বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!