ফুটবলার মেসিকে নিয়ে চাঁদে যেতে চান ক্রিকেটার সাকিব!

বাংলাদেশে ক্রিকেটের প্রাণভোমরা গণ্য করা হয় সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। দেশের অনেক উদীয়মান ক্রিকেটাররা আইডল হিসেবে তাকে অনুসরণ করলেও সাকিবের আইডল ক্রীড়া জগতেরই কেউ নন। আর তিনি হলেন আর্জেন্টিনা ও বার্সেলোনা ফুটবল দলের প্রাণভ্রোমরা লিওনেল মেসি। এবার মেসিকে নিয়ে নিজের অভিনব ইচ্ছা প্রকাশ করলেন দেশসেরা সাকিব।

এর আগেও বেশ কয়েকবার ফুটবল ভক্ত সাকিব আল হাসান জানিয়েছেন ফুটবলে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল ও ফুটবল ক্লাব বার্সেলোনা (এফসি বার্সেলোনা) দলের ভক্ত তিনি। আর ব্যক্তিগত ভাবে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির ভক্ত তিনি।

বুধবার (২২ এপ্রিল) নিজের ব্যাট (২০১৯ বিশ্বকাপে যে ব্যাট দিয়ে খেলে ৬০৬ রান করেছিলেন) নিলামে বিক্রির জন্য Auction 4 Action পেইজ থেকে লাইভে আসেন সাকিব।

সেখানে এক ভক্তের প্রশ্নের উত্তর দিতে হয় তাকে। সাকিবকে জিজ্ঞাসা করা হয়েছিল যদি কখনো চাঁদে যাবার সুযোগ হয় তাহলে স্ত্রী শিশিরকে ছাড়া সেখানে কার সাথে যেতে চান?

দীর্ঘায়িত না করে সাকিবের সোজাসাপ্টা উত্তর- ‘মেসি’।

বার্সেলোনার ভক্ত সাকিব আল হাসান কথা প্রসঙ্গে জানান, বার্সেলোনার খেলা চলার সময় সমর্থক হিসাবে টেনশনে থাকেন সাকিব। যেটার মাধ্যমে তিনি বুঝতে পারেন যখন বাংলাদেশ খেলে তখন দেশের মানুষের কি অবস্থা থাকে। যদিও সাকিব সহ দলে তার অন্য সতীর্থরা পেশাদার বলে তারা নার্ভাস থাকেন না।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!