পেকুয়া ৩ অস্ত্রসহ ধরা সওদাগরের ছেলে জাকের

পেকুয়া ৩ অস্ত্রসহ ধরা সওদাগরের ছেলে জাকের

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ায় তিনটি দেশে তৈরি একনলা লম্বা বন্দুকসহ এক যুবককে ধরেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই যুবকের নাম জাকের হোসেন (৪০)। তিনি উপজেলার টইটং ইউনিয়নের বনকানন এলাকার কবির আহমদ সওদাগরের ছেলে।

সোমবার (৩ মে) সকাল সাড়ে ৮টার দিকে জাকের হোসেনকে নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, র‍্যাবের একটি গাড়িসহ কয়েকটি সিএনজি টইটং দুর্গম পাহাড়ি এলাকা মধুখালীর দিকে যাচ্ছিল। শুনেছি গাড়িতে জাকের হোসেন ও তার ভাই নুরুল হোসেনকে নিয়ে অভিযান চালাচ্ছে। সাড়ে ১০টার দিকে নশ্যাফইল্লার আগা নামক স্থানে অভিযান চালিয়ে তিনটি অস্ত্র উদ্ধার করে র‍্যাব।

জাকের হোসেনের ছোট ভাই নুরুল হোসেন সাংবাদিকদের বলেন, ‘আমাদের দুই ভাইকে বাড়ি থেকে র‍্যাব ধরে নিয়ে যায়। মধুখালী দুর্গম পাহাড়ি মধুখালী নশ্যাফইল্লার আগা থেকে বস্তাভর্তি তিনটি অস্ত্রসহ গাড়িতে তুলে আবার নিয়ে আসে। আমাকে টইটং ধনিয়াকাটা ষ্টেশনের একটু উত্তরে গাড়ি থেকে নামিয়ে দেয়া হয়। বড় ভাই জাকের হোসেনকে কোথায় নিয়ে গেছে জানি না।’

জানা গেছে, চট্টগ্রামের পতেঙ্গা র‍্যাব-৭ এর একটি দল টইটংয়ের বনকানন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় জাকের হোসেন নামের একজনকে তার বাড়ি থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে মধুখালী এলাকা থেকে তিনটি দেশে তৈরি অস্ত্র উদ্ধার করা হয়। তবে এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে কোন ধরণের বক্তব্য পাওয়া যায়নি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, র‍্যাবের পক্ষ থেকে পেকুয়া থানা পুলিশকে কোন তথ্য জানানো হয়নি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!