পেকুয়ার জমিদার আবদুল গণি চৌধুরীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ার সমাজ সেবক ও মগনামার ঐহিত্যবাহী জমিদার বাড়ির সন্তান আবদুল গণি চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

২৫ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার সরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৪ ছেলে ও ৪ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুম আবদুল গণি চৌধুরী মগনামার ঐতিহ্যবাহী জমিদার বাড়ির বিশিষ্ট জমিদার শেখ আবদুল আজিজ চৌধুরী সন্তান। তিনি পেকুয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আবু হেনা মোস্তাফা কামালের বাবা।

সোমবার (২৬ এপ্রিল) দুপুর ২টায় মগনামা উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম, পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, চকরিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব আবুল কাশেম, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোছাইন, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এম কফিল উদ্দিন বাহাদুরসহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে মরহুম আবদুল গণি চৌধুরীর মৃত্যুতে পেকুয়া প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!