নেতাকর্মীর ভালবাসায় সিক্ত আ.লীগের যুগ্ম-আহবায়ক রেজা

কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের নবগঠিত আহবায়ক (সম্মেলন প্রস্তুতি) কমিটিতে যুগ্ম-আহবায়ক হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এডভোকেট সৈয়দ রেজাউর রহমান রেজা। বৃহস্পতিবার বিকালে নভোয়ারের একটি ফ্লাইটে কক্সবাজার বিমানবন্দরে পৌছালে সদরের বিভিন্ন ইউনিয়ন ও ছাত্রলীগের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান পরিচ্ছন্ন এই নেতাকে। ওই সময় নেতাকর্মীদের নিয়ে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের বাড়িতে যান সৈয়দ রেজাউর রহমান। জেলার এই শীর্ষ নেতাকে ফুল বিনিময় ও মিষ্টিমুখ শেষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর একে এম মোজাম্মেল হকের কবর জিয়ারত করা হয়। এরপর বিশাল গাড়িবহর নিয়ে শহীদ মিনারে শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে নেতাকর্র্মীদের নিয়ে মিলিত হয় এডভোকেট রেজাউর রহমান। শহীদ বেদীতে শ্রদ্ধা জানিয়ে সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন রেজাউর রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা।
ওই সময় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় নেতাকর্মী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ আওয়ামী করে সৈয়দ রেজাউর রহমান বলেন, আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সবাই দোয়া করবেন। আমি আমার সর্বোচ্চ দিয়ে দলের জন্য এবং মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম মেধা, শ্রম যদি দলের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।
এদিকে বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলামের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন এডভোকেট সৈয়দ রেজাউর রহমান রেজা।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!