দোয়া চাইলেন করোনাক্রান্ত চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী

কক্সবাজার জামায়াতে ইসলামি আমীর করোনা আক্রান্ত

বিশেষ প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

করোনা আক্রান্ত হয়ে বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন জামায়াতের ইসলামির কক্সবাজার জেলা আমীর ও টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী। সোমবার (১৭ মে) তাঁর করোনা টেষ্ট রিপোর্ট পজিটিভ আসে। তিনি পবিত্র ঈদুল ফিতরের দিন শুক্রবার (১৪ মে) করোনা টেষ্টের জন্য স্যাম্পল দিয়েছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন এই জনপ্রতিনিধি ও রাজনীতিক সকলের কাছে দোয়া চেয়ে একটি বিবৃতি দিয়েছেন। বিবৃতিটি সংশোধিত আকারে কক্সবাজার ভিশন ডটকম পাঠকদের জন্য তুলে ধরা হলো।

‘প্রিয় হোয়াইক্যং ইউনিয়নবাসী,
আচ্ছালামু আলাইকুম।

কয়েকদিন ধরে অসুস্থতা অনুভবের পর গত ১৪ মে নমুনা টেষ্ট দিলে আজ (১৭ মে) পজিটিভ রেজাল্ট আসে। এটি একান্তই আল্লাহর ইচ্ছা।আমি যে কোনো পরিণতির জন্য আল্লাহর কাছে আশ্রয় চাচ্ছি এবং আল্লাহর উপর ভরসা করছি।

প্রিয় এলাকাবাসী, ষাটের দশকে এক দরিদ্র পরিবারে আমার জন্ম। আমার পিতা কায়িক পরিশ্রমে আমাকে মানুষ করার চেষ্টা করেন। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন। এলাকাবাসীর আর্থিক সহায়তা, দোয়া ও ভালোবাসায় বেড়ে উঠি হাঁটি হাঁটি পা পা করে।

ত্রিশ বছরের শিক্ষকতা ও সতের বছরের জনপ্রতিনিধির দায়িত্ব পালন এবং সুদীর্ঘ রাজনৈতিক জীবনে সৃষ্টি হয়েছে অসংখ্য ছাত্র-ছাত্রী, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, হিতাকাংখী ও ভালবাসার মানুষ। সৃষ্টি হয়েছে কিছু শত্রু ও সমালোচক। আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সবাইকে ক্ষমা করে দিলাম। আমার আচার-আচরণ ও কার্যকলাপে কেউ কষ্ট পেয়ে থাকলে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিবেন।

আপনারা দোয়া করুন- আল্লাহ যেন আমাকে ও এলাকাবাসীকে করোনা মহামারী থেকে হেফাজত করেন। জনতার আনোয়ারীকে যেন আল্লাহ সুস্থ করে জনতার মাঝে ফিরিয়ে দেন। আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন।

দোয়া কামনায়–
আপনাদের প্রিয়
অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী
চেয়ারম্যান,
১নং হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদ।’

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!