টেকনাফ পৌর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি, ভুলু সভাপতি ও শাহীন সম্পাদক

টেকনাফ পৌর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি, ভুলু সভাপতি ও শাহীন সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের টেকনাফ পৌর প্রেসক্লাবের নবগঠিত আহবায়ক কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভাস্থ অস্থায়ী কার্যালয়ে আহবায়ক গিয়াস উদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মো. শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হোছাইন, উপদেষ্টা আশেক উল্লাহ ফারুকী, পৌর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল্লাহ মনির, পৌর প্রেসক্লাবের সাবেক সহসভাপতি নুরুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমানসহ পৌর প্রেসক্লাবের অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে আশেক উল্লাহ ফারুকী (দৈনিক আজকের বসুন্ধরা), নুরুল হক (সংবাদ) ও আব্দুল্লাহ মনিরকে (আমাদের সময়) উপদেষ্টা মনোনীত করা হয়।

পরে সভার দ্বিতীয় অধিবেশনে উপদেষ্টা সদস্য ও উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের কর্মকান্ডকে আরো গতিশীল করার লক্ষ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এতে গিয়াস উদ্দীন ভুলু (আজকের কক্সবাজার) সভাপতি, আব্দুর রহমান (সমকাল) সিনিয়র সহসভাপতি, আয়ুব খাঁন (বার্তা বাজার) সহসভাপতি, মো. শাহীন (মানবকণ্ঠ) সাধারণ সম্পাদক, মোহাম্মদ শফি (ডেইলি অবজারভার) যুগ্ম সাধারণ সম্পাদক, রহমত উল্লাহ (কক্সবাজার বার্তা) সাংগঠনিক সম্পাদক, মো. ইসলাম (কক্সবাজার প্রতিদিন) অর্থ সম্পাদক, আবুল আলী (জাগো প্রতিদিন) দপ্তর সম্পাদক, মো. ইমন (কক্সবাজার ৭১) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মো. নোমান (টেকনাফ ভয়েস) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, নুর হাকিম আনোয়ার (আমার সংবাদ), মো. রশিদ (হিমছড়ি), জাকারিয়া আলফাজ (কালেরকণ্ঠ), সামী জাবেদ (হিমছড়ি), মাসুদ মির্জা (জনবাণী), শফিকুর রহমান (নিউজ টেকনাফ), শাহ আলম (ভোরের দৈনিক) ও সাহিল আহমদকে (নিউজ টেকনাফ) সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!