সাংবাদিক মোনায়েম খান ও পুত্র করোনায় আক্রান্ত

মহিউদ্দিন মাহী
প্রধান প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

নোবেল করোনাভাইরাসের হাত থেকে যেন কেউই রেহাই পাচ্ছেন না কক্সবাজারে। ডাক্তার, জনপ্রতিনিধি, আইনপ্রয়োগকারী সংস্থার লোকজনের পর এবার কক্সবাজারে প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান ও তাঁর ছেলে আবদুল মোহাইমেন খান।

রোববার (৩১ মে) কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের দুইজনের পজিটিভ রিপোর্ট আসে। যদিও তারা দুইজনই বর্তমানে শহরের তারাবনিয়ারছড়াস্থ কবরস্থানের সামনের বাড়িতে ‘হোম আইসোলেশনে’ আছেন। তাদের মধ্যে ছেলে আবদুল মোহাইমেন খান সম্পূর্ণ সুস্থ হলেও বাবা সাংবাদিক আবদুল মোনায়েম খান এখনো গায়ে জ্বরসহ উপসর্গে ভোগছেন।

সাংবাদিক আবদুল মোনায়েম খান দীর্ঘদিন ধরে ইংরেজী দৈনিক ‘দ্য ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেস’ কক্সবাজার প্রতিনিধি, দৈনিক কালের কন্ঠের বিজ্ঞাপন প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি ডেইলি স্টার এবং ডেইলি সানেরও প্রতিনিধি ছিলেন।

সূত্র মতে, এর আগে গত ২৩ মে করোনা ভাইরাসের উপসর্গ শুরু হয় তাদের দুইজনের। গত ২৬ মে কক্সবাজার সদর হাসপাতালে নমুনা জমা দিয়ে আসেন।  ৬ দিন পর আজ রোববার তাদের নমুনা পরীক্ষায় ‘পজিটিভ’ রিপোর্ট আসে।

সাংবাদিক আবদুল মোনায়েম খান জানান, করোনা ভাইরাসের উপসর্গ শুরু হওয়ার পর থেকে বাসায় আইসোলেশনে আছেন। একই সাথে তার পুত্রও আক্রান্ত হলেও সে সুস্থতার পথে রয়েছে।

তিনি তাঁর পরিবারের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!