ছোট মহেশখালীতে ৭ চেয়ারম্যানপ্রার্থীর মনোনয়ন জমা, সদস্য পদে ৫২ জন

ছোট মহেশখালীতে ৭ চেয়ারম্যানপ্রার্থীর মনোনয়ন জমা, সদস্য পদে ৫২ জন

জয়নাল আবেদীন, মহেশখালী
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর ছোট মহেশখালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৪১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (১২ জানুয়ারী) ছোট মহেশখালী ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বুধবার সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ইউপি নির্বাচনে প্রার্থীরা তাদের দলীয় সমর্থকসহ মহেশখালী উপজেলা নির্বাচন অফিসে এসে মনোনয়নপত্র দাখিল করেন।

মহেশখালী উপজেলা নির্বাচন অফিসে যারা মনোনয়ন ফরম জমা দিয়েছেন তারা হলেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার এনামুল করিম, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যার সিরাজুল মুস্তফা, স্বতন্ত্র প্রার্থী শাহারিয়া চৌধুরী, বর্তমান চেয়ারম্যান মোঃ জিহাদ বিন আলী, রিয়ানুল ইসলাম মঈন, আব্দুচ সামাদ ও স্বতন্ত্র প্রার্থী সিরাজুল মোস্তফা।

সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ওয়ার্ড ১,২ ও ৩ নাম্বারে মোছাম্মৎ লুৎফুন্নেছা ও মর্জিনা আকতার, সংরক্ষিত ওয়ার্ড ৪,৫ ও ৬ নাম্বারে শাহানা আকতার, বুলবুল আকতার, লালজরি বেগম, সুফিয়া কামাল ও খুরশিদা খানম এবং সংরক্ষিত ওয়ার্ড ৭,৮ ও ৯ নাম্বারে নার্গিস আকতার, নুরুজ জাহান বেগম, বকুল রানী দে ও নুপুর ঘোষ।

সাধারণ আসনের মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ওয়ার্ড ১ নাম্বারে জসিম উদ্দিন, ফরিদুল আলম ও ওয়াহেদ উদ্দিন রুবেল, ওয়ার্ড ২ নাম্বারে ফরিদ আলম, মোঃ জকরিয়া আলী ও মোকতুল হোসেন, ওয়ার্ড ৩ নাম্বারে এস এম মফিজুল হক ও মোঃ একরাম, ওয়ার্ড ৪ নাম্বারে রেজাউল করিম, ছিদ্দিক মিয়া, আব্দুল মান্নান, মোহাম্মদ জয়নাল আবেদীন, রাহামত আলম ও করিম, ওয়ার্ড ৫ নাম্বারে মোঃ কেফায়তুল্লাহ, মোঃ আমিরুজ্জামান, শামশুল আলম, ছৈয়দ করিম ও আব্দুল হাকিম, ওয়ার্ড ৬ নাম্বারে লোকমান হাকিম, আবুল হোসাইন, জয়নাল আবেদীন, কবির, দিল মোহাম্মদ, আবুল হোসাইন, আবু বক্কর ছিদ্দিক ও মোহাম্মদ নুরুল হোসেন, ওয়ার্ড ৭ নাম্বারে আনচারুল করিম, মোঃ সেলিম, মোঃ কাউছার, দিলদার বেগম ও আবদুল গণি, ওয়ার্ড ৮ নাম্বারে সাহাব উদ্দিন, নুরুল আলম ও কবির হোসেন, ওয়ার্ড ৯ নাম্বারে সুজন কান্তি দে, পলাশ দে, রাখাল চন্দ্র দে ও রবীন্দ্র দে,কাজলী দে।

এবারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাস্টার এনামুল করিম, স্বতন্ত্র প্রার্থী রিয়ানুল ইসলাম মঈন ও স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা বাশির মধ্যে হাড্ডহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই ইউনিয়নে ভোটার সংখ্যা ১৭ হাজার ৫৬৭ জন। আগামি ১৫ জানুয়ারী প্রার্থীদের যাচাই-বাছাই, ২২ জানুয়ারী প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহার, ২৩ জানুয়ারী প্রতিক বরাদ্দ ও ৭ ফ্রেব্রুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!