চকরিয়ায় লেগুনা-কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত, আহত ২

চকরিয়ার সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনই, মারা গেলেন যারা

ছোটন কান্তি নাথ, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় আবারো ভয়াবহ সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়েছে। লেগুনা পরিবহনের একটি যাত্রীবাহী একটি গাড়ির সঙ্গে মুখোমুখি
সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা অপর একটি কাভার্ড ভ্যানের। এতে একসঙ্গে লেগুনা গাড়ির ছয়জন যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ২ যাত্রী। হতাহতরা সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন।

আজ বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাং এলাকার বুড়ির দোকান পয়েন্টে দুই গাড়ির মুখোমুখি এই সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এ সময় গাড়ি দুটি সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে যায়। এ সময় মুষলধারে বৃষ্টিপাত হচ্ছিল বলে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

নিহত ৬ জনের লাশ বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তন্মধ্যে লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল
আজেদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩) ও চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

এ ব্যাপারে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আনিসুর রহমান কক্সবাজার ভিশন ডটকমকে জানান, ভয়াবহ এই দুর্ঘটনার পর যপরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে। এ সময় আটকা পড়া লেগুনার যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। হাইওয়ে পুলিশের সাথে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধারকাজে যোগ দেয়। তবে এখনো পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না সঠিক কতজন মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে এ পর্যন্ত ৬ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গুরুতর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হচ্ছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!