করোনাবিধি মেনেই রাত ১০টায় ডালিমের জানাযা

করোনাবিধি মেনেই রাত ১০টায় ডালিমের জানাযা

মহিউদ্দিন মাহী, প্রধান প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের পর্যটন উদ্যোক্তা আবু সায়েম ডালিমের নামাজে জানাযা হবে আজ শুক্রবার রাত ১০টায় বাহারছড়া বাজারের পাশে। তবে করোনাক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় সরকারী বিধি মতেই তার জাানযা হবে। ইসলামিক ফাউন্ডেশনের দাফন-কাফন কমিটি দাফন করাবেন।

যদিও এখনও উখিয়ার ডেডিকেটেড আইসোলেশন সেন্টারে রয়েছে আবু সায়েম ডালিমের মৃতদেহ। সেখানে সম্পূর্ণ গোসল ও কাফন পরিয়ে রাত ৯টায় মৃতদেহ নিয়ে এম্ব্যুালেন্স কক্সবাজার শহরের বাহারছড়ার উদ্দেশ্যে রওনা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডালিমের খালাতো ভাই সাংবাদিক নেছার আহমদ। আবু সায়েম ডালিম শহরের বাহারছড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

নেছার জানান, আবু সায়েম ডালিম ঈদের দিন থেকে জ্বর, কাশি ও সর্দিতে ভোগেন। ওই সময়ে ১০৫ ডিগ্রী পর্যন্ত জ্বর উঠানামা করে। ৩০ মে কক্সবাজার সদর হাসপাতালে করোনার নমুনা জমা দিয়ে আসেন। গত মঙ্গলবার (২ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে তার পজিটিভ রিপোর্ট আসে। ওইদিনই অবস্থা খারাপ হলে রামুর্ আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।

সাংবাদিক নেছার জানান, রামুর আইসোলেশন ওয়ার্ডে গলা ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে গেলে উখিয়ার ডেডিকেটেড আইসোলেশন সেন্টারে নেয়া হয়। সেখানে আজ শুক্রবার বিকেল ৫টা ৪০ মিনেটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। যদিও আবু সায়েম ডালিমের শ্বাসকষ্টের কারণে আইসিইউ বেডের দরকার হয়েছিল।

কক্সবাজারের পর্যটন ব্যবসায়ী ডালিমের দুই ছেলে সন্তান ও এক মেয়ে সন্তান রয়েছে।

আবু সায়েম ডালিম কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছারের মামাতো ভাই এবং সাংবাদিক জাহেদ সরওয়ার সোহেলের মামা।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!