করোনাক্রান্ত জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি এড. জিয়া সস্ত্রীক হাসপাতালে ভর্তি

করোনাক্রান্ত জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি এড. জিয়া সস্ত্রীক হাসপাতালে ভর্তি

বিশেষ প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নেয়া কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ জিয়া ও তাঁর সহধর্মিণী তাহনিয়া আমিন জিপা অবশেষে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

দু’জন শারীরিকভাবে কিছুটা সুস্থ থাকলেও সার্বক্ষনিক বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে থাকতে চিকিৎসকের পরামর্শেই রোববার (২৫ জুলাই) সকালে তাঁরা হাসপাতালে ভর্তি হন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের ৪র্থ তলায় ৪০৯ কেবিনে এডভোকেট জিয়া উদ্দিন আহমদ ও তাঁর সহধর্মিণী তাহনিয়া আমিন জিপা চিকিৎসাধীন আছেন।

হাসপাতাল সুত্র মতে, বিশেষজ্ঞ চিকিৎসকগণ সিনিয়র আইনজীবী এডভোকেট জিয়া উদ্দিন আহমদ জিয়ার সিটি স্ক্যান ও রক্তের ঘনত্ব পরীক্ষা করে রিপোর্টে সামান্য অস্বাভাবিকতা পাওয়ায় সেগুলোর সমন্বিত চিকিৎসা চালাচ্ছেন।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ জিয়া ও তার সহধর্মিণী তাহনিয়া আমিন জিপা গত ১৯ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হন।

এর আগে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ জিয়া এবং তাঁর সহধর্মিণী তাহনিয়া আমিন জিপা জ্বর, সর্দিসহ করোনাভাইরাসের নানা উপসর্গে ভুগছিলেন।

পারিবারিক সুত্র মতে, কক্সবাজারের জ্যেষ্ঠ আইনজীবী, সাবেক পিপি এডভোকেট (অধ্যাপক) নুর আহমদের সন্তান এডভোকেট জিয়া উদ্দিন আহমদ জিয়া ও তাঁর সহধর্মিণী, সাবেক উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আমিন উল্লাহর মেয়ে তাহনিয়া আমিন জিপা এতদিন দক্ষিণ টেকপাড়া ‘পর্ণলতা’ নামক নিজেদের বাসভবনে আইসোলেশনে থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ ও তাঁর সহধর্মিণী তাহনিয়া আমিন জিপার সুস্থতার জন্য মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন এডভোকেট জিয়া উদ্দিন আহমদ জিয়ার ছোট ভাই ব্যাংকার রিয়াজ উদ্দিন আহমদ।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!