‘কঠিন মুহুর্তে’ সদর হাসপাতালে যোগ দিলেন ১৩ ইন্টার্ন চিকিৎসক

মহিউদ্দিন মাহী, প্রধান প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

চারদিকে যখন আতংক আর মৃত্যুর সংবাদ, ঠিক ওই সময়েই কক্সাবজার জেলা সদর হাসপাতালে যোগ দিলেন ১৩ জন ইন্টার্নি চিকিৎসক। তারা সবাই কক্সবাজার মেডিকেল কলেজের ৭ম ব্যাচের ছাত্র।

সংক্রমণ রোগ করোনাভাইরাসের এই কঠিন সময়ে তাদের যোগদানে অনেকটা ভালো চিকিৎসা পাবেন রোগীরা। ইতোমধ্যে জেলা সদর হাসপাতালে তাদের আইপিসি ট্রেনিং ও চলমান দুর্যোগ মুহুর্তে নিজেকে সুরক্ষিত রেখে কিভাবে স্বাস্থ্য সেবা দিয়ে যাবেন এমন নির্দেশনাও দিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসক টিম।

শনিবার (৬ জুন) একযোগে ১৩ জন ইন্টার্নি চিকিৎসক কাজে যোগ দিয়েছেন।

যোগদান করা ওই ১৩ জন ইন্টার্ন চিকিৎসক হলেন হুমায়রা আমরিন, ইফতারোজ জাহান, শান্তা বিশ্বাস, মোঃ ইমরানুল ইসলাম, তারেক নেওয়াজ উল্লাস, তাসিন তাহা, ইকবাল মাহমুদ বেলাল, সায়েদ মুহাম্মাদ সালেম, জুবাইদা নাসরিন, সুদীপ্ত ঘোষ, মুজাহিদুল ইসলাম, রায়হান আহমেদ ও সাকিব রেজা।

'কঠিন মুহুর্তে' সদর হাসপাতালে যোগ দিলেন ১৩ ইন্টার্ন চিকিৎসক

কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধয়াক ও উপ-পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন জানান, কক্সবাজারে দিনদিন সংক্রমণ ছড়িয়ে পড়ছে। রোগীও বাড়ছে। এই কঠিন সময়ে কোভিড-১৯ সংক্রমণ রোগ ছাড়াও হাসপাতালে বিভিন্ন রোগ নিয়ে রোগী ভর্তি হচ্ছেন তাদের চিকিৎসা দিতে আর বিড়ম্বনায় পড়তে হবে না।

তিনি বলেন, এই কঠিন মুহুর্তে জেলা সদর হাসপাতালের অনেক ডাক্তারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অনেকেই কোয়ারেন্টাইনে আছেন। আর এই সময়ে ১৩ জন ইন্টার্ন চিকিৎসক যোগদানে জেলা সদর হাসপাতালে চিকিৎসা সেবায় অনেক ভালো হয়েছে।

ডা. মহিউদ্দিন জানান, যোগদানের দিন তাদের প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!