কক্সবাজার শহরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণকারি বাবুল মিস্ত্রি গ্রেপ্তার

কক্সবাজার শহরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণকারি বাবুল মিস্ত্রি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নাছির উদ্দিন বাবুল ওরফে বাবুল মিস্ত্রিকে (৪৫) গ্রেপ্তার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

শুক্রবার (১১ জুন) রাত পৌণে ৯টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষক নাছির উদ্দিন বাবুল ওরফে বাবুল মিস্ত্রি কক্সবাজার পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ডের দক্ষিণ পাহাড়তলী হালিমা পাড়ার আবুল বশরের ছেলে।

কক্সবাজার জেলা পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (১০ জুন) ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর (১৫) মা ক্যান্সারের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং তার বাবাও তার মায়ের সাথে চট্টগ্রামে অবস্থান করছিলেন। ওই সময় গ্রেপ্তার হওয়া নাছির উদ্দিন বাবুল ওরফে বাবুল মিস্ত্রির স্ত্রী-সন্তানরাও বাড়ির বাইরে বেড়াতে যাওয়ায় গ্রেপ্তার হওয়া বাবুল মিস্ত্রির ঘর খালি ছিল। সেই সুযোগে ১০ জুন বিকেল ৩টার দিকে বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরীকে ঘরে একা পেয়ে প্রতিবেশী নাছির উদ্দিন বাবুল ওরফে বাবুল মিস্ত্রি টাকা দেয়ার ও নাস্তা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে তার যৌন লালসা চরিতার্থ করার উদ্দেশ্যে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে।

পুলিশ সুত্র মতে, পরে ধর্ষণের শিকার কিশোরী আসামির বাড়ি থেকে পালিয়ে এসে তার নানীকে ঘটনা বিস্তারিত খুলে বলে। বিষয়টি আশপাশের লোকজনদের মধ্যে জানাজানি হওয়ার সাথে সাথে স্থানীয় লোকজন আসামিকে আটকের চেষ্টা করে। তখন আসামি দ্রুত তার বাড়ি থেকে পালিয়ে যায়।

বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণের ঘটনাটি কক্সবাজার সদর মডেল থানা পুলিশের নজরে আসলে ওই কিশোরীকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। সেখানেই তার চিকিৎসা চলছে।

জেলা পুলিশের তথ্য মতে, কক্সবাজার সদর মডেল থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কক্সবাজার পৌরসভা এলাকা থেকে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নাছির উদ্দিন বাবুল ওরফে বাবুল মিস্ত্রিকে (৪৫) গ্রেপ্তার করে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!