ইউপি মেম্বারের ঘরের মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার!

ইউপি মেম্বারের ঘরের মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার!

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জুয়েলের বসতঘরের মাটি খুঁড়ে ৫ বস্তা ও তার ঘরের পেছন থেকে দুই বস্তা সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ওই ওয়ার্ডের চৌকিদার মো. শাহে আলমের ঘর থেকে আরও ৫ বস্তা চাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউপি সদস্য জুয়েল পালিয়ে গেলেও তার বাবা সাবেক ইউপি সদস্য নান্নুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

রোববার দুপুরে ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নান্নু মেম্বারের বাড়িতে এ অভিযান চালিয়ে এসব চাল জব্দ করা হয়।

লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, ৯৯৯ নম্বর থেকে কল পেয়ে আমরা অভিযান চালিয়ে ইউপি সদস্যের ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে ৫ বস্তা ও তার ঘরের পেছন থেকে দুই বস্তাসহ মোট ৭ বস্তা এবং ওই ওয়ার্ডের শাহে আলম চৌকিদারের ঘর থেকে ৫ বস্তা চাল উদ্ধার করি। এসব চাল সরকারি খাদ্যবান্ধব, জেলে পুনর্বাসন ও অসহায়দের নামে বরাদ্দকৃত।

তিনি জানান, আমাদের উপস্থিতি টের পেয়ে ইউপি সদস্য ও চৌকিদার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। তবে জিজ্ঞাবাদের জন্য ইউপি সদস্যের বাবা নান্নুকে হেফাজতে নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (১০ এপ্রিল) একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে ১৫ বস্তা চাল জব্দ করা হয়। এ ঘটনায় ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওমর, তার চাচা ইউপি চেয়ারম্যান মো. ফরিদুল হক তালুকদারসহ চারজনকে আসামি করে মামলা হয়। গতকাল শনিবার ভোরের দিকে ইউপি সদস্য ওমরকে গ্রেফতার করে পুলিশ।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!