অবশেষে জামিনে শাহরুখপুত্র আরিয়ান

অবশেষে জামিনে শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক
কক্সবাজার ভিশন ডটকম

মাদককাণ্ডে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খান অবশেষে জামিন পেলেন। বৃহস্পতিবার তৃতীয় দফা শুনানি শেষে বোম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন। আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচারও এদিন জামিন পান।

তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত আদেশ দেননি আদালত। তাই জেল থেকে ছাড়া পাবেন না আরিয়ান ও তার বন্ধুরা। শুক্রবার জামিন মঞ্জুরের বিস্তারিত জানানোর পরই আর্থার রোডের জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। পরদিন তাকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। দু’বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ গোপনের চেষ্টা করতে পারেন।

আরিয়ানের বিরুদ্ধে মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়েও এরইমধ্যে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল ঘুষের অভিযোগ এনেছেন সমীরের বিরুদ্ধে। এই অভিযোগেরও তদন্ত শুরু হয়েছে।

এদিকে মামলার আরেক সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। পুণে পুলিশের পক্ষে এ খবর নিশ্চিত করা হয়েছে। কিরণ এনসিবি দফতরে আরিয়ানের সঙ্গে সেলফি তুলেছিলেন। একজন বেসরকারি তদন্তকারীর ব্যক্তিগত দেহরক্ষী তিনি।
সূত্র: বিবিসি, এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!