‘বন্দুকযুদ্ধে’ এবার মরলো পল্লান পাড়ার ইয়াবা ব্যবসায়ী মালেক

টেকনাফে রোহিঙ্গা শিবিরে ‘রোহিঙ্গা ডাকাত’ দলের গুলিবর্ষণ, দুইজনকে গণধোলাই

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মোঃ আব্দুল মালেক (৩৬) নামের এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি টেকনাফ নতুন পল্লান পাড়ার মৃত মকবুল আহমদের ছেলে।

বুধবার (১০ জুলাই) পৌণে ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠছড়া এলাকায় এ ঘটনা ঘটে। কথিত ওই বন্দুকযুদ্ধে পুলিশের ৩ সদস্যও আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বুধবার গভীর রাতে ওই স্থানে ইয়াবা উদ্ধার অভিযানে যায় পুলিশ। সেখানে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদক কারবারীরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে ২টি দেশীয় এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১টি খালি খোসা ও ৫ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মোঃ আব্দুল মালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

এসময় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হন।

মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!