সৈকতে ভেসে এলো ৬ মরদেহ

সৈকতে ভেসে এলো ৬ মরদেহ

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার সমুদ্র সৈকতের সী-গাল পয়েন্ট থেকে ছয়জন ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর মিলেছে, সাগরে আরও মরদেহ ভাসছে।

বুধবার ভোররাতে ও সকালে মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. খায়রুজ্জামান। তবে নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি।

মো. খায়রুজ্জামান বলেন, রাতে বিচে থাকা কর্মীরা সৈকতে মরদেহ ভেসে আসার খবর দিলে পুলিশ সী-গাল পয়েন্টে গিয়ে চারজনের মরদেহ উদ্ধার করে। পরে সকালে একই পয়েন্টে আরও দুইটি মরদেহ পাওয়া যায়।

তিনি জানান, মরদেহ গুলো রোহিঙ্গা নাকি বাংলাদেশি জেলে এটি নিশ্চিত হওয়া যায়নি। তাদের একটু অদূরে একটি মাছধরার নৌকাও উদ্ধার হয়। যাতে মাছধরার জালও রয়েছে। তাই নিহতরা জেলেও হতে পারেন বলে ধারণা তার।

পুলিশ কর্মকর্তা খায়রুজ্জামান জানান, নিহতদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের কাজ চলছে।

তার মতে, মরদেহের সংখ্যা বাড়তে পারে। সাগরে আরও ভাসমান মরদেহ দেখা যাওয়ার তথ্য এসেছে। পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, মাছধরার নিষেধাজ্ঞা চললেও পেটের তাগিদে হয়তো জেলের দল রাতের আঁধারে ছোট বোট নিয়ে সাগরে মাছ ধরতে নেমেছিল। বৈরী আবহাওয়ায় বোট উল্টে তাদের মৃত্যু হতে পারে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!