মহেশখালী প্রেসক্লাব সম্পাদককে পিটিয়ে গুরুতর জখম করলেন মেয়র মকছুদ মিয়া!

মহেশখালী প্রেসক্লাব সম্পাদককে পিটিয়ে গুরুতর জখম করলেন মেয়র মকছুদ মিয়া!

সাংবাদিককে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়ার বিরুদ্ধে। গুরুতর আহত ওই সাংবাদিক হলেন মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছালামত উল্লাহ।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টায় এই ঘটনাটি ঘটেছে।

আহত সাংবাদিক ছালামত উল্লাহ জানান, তিনি বাড়ি ফেরার পথে অতর্কিতভাবে হামলা চালায় মেয়রের নেতৃত্বে একদল দুর্বৃত্ত। দুর্বৃত্তরা লোহার রড, হাতুড়ি দিয়ে তাকে আঘাত করে আহত করেছে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে অবস্থার উন্নতি না হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

আহত প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জানান, গোরকঘাটা এলাকায় রাতের আঁধারে বাড়ি ফেরার পথে পৌর মেয়রের নেতৃত্বে শামসুদ্দিন, নুর হোসেন, মোস্তাকসহ একদল অস্ত্রধারী আকস্মিক হামলা চালায়। পূর্বশত্রুতার জের ধরে এই হামলা চালানো হয়েছে।

এ ঘটনায় মহেশখালী প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায়। সভায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ