শিক্ষা উপমন্ত্রী নওফেলকে শুভেচ্ছা জানালো কক্সবাজার সিটি কলেজ

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেলকে শুভেচ্ছা জানালো কক্সবাজার সিটি কলেজ

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার সিটি কলেজ পরিবার। বুধবার (৬ ফেব্রুয়ারি) কক্সবাজারের লং বীচ হোটেলে অধ্যক্ষ ক্য থিং অং’র নেতৃত্বে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজে গভর্ণিং বডির সদস্য ইঞ্জিনিয়ার বদিউল আলম, এডভোকেট ফরিদুল আলম, উপাধ্যক্ষ আবু মো. জাফর সাদেক, অধ্যাপক গোপাল কৃঞ্চ দাশ, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, স্বাধীনতা শিক্ষক পরিষদ, ডিঙ্গি ফাউন্ডেশন নেতৃবৃন্দ, অধ্যাপক মং ম্রা ছিন, অধ্যাপক আবছার চৌধুরী, অধ্যাপক হাসেম উদ্দিনসহ অর্ধশতাধিক শিক্ষক ও কর্মচারীরা।

ওই সময় শিক্ষা উপমন্ত্রীকে বর্তমান সরকারের হাতে কক্সবাজার সিটি কলেজের অভূতপূর্ব উন্নয়ন সম্পর্কিত তথ্য জানানো হয়।

মন্ত্রী ব্যারিস্টার নওফেল বেসরকারি পর্যায়ে অন্যতম এ শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে আগ্রহ প্রকাশ করে বলেন, কর্ণফুলীর দক্ষিণ পাড় হতে পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার জেলার শিক্ষার উন্নয়নে পাবলিক বিশ্ববিদ্যালয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রয়োজনীয়তা রয়েছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!