জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য লাঙ্গল প্রতীকে প্রার্থী হতে চান মিউজিক ভিডিওর মডেল, অভিনেতা আশরাফুল আলম সাঈদ (হিরো আলম)। তিনি বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করতে চান।
সোমবার (১২ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির বনানী কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা।
এসময় হিরো আলম বলেন, ‘আমি যদি সাধারণ মানুষের দ্বারা নির্বাচিত হই তাহলে তাদের ও দেশের উন্নয়নের জন্য আন্তরিকভাবে কাজ করবো। প্রথম দিকে বগুড়া-৬ সদর আসনে নির্বাচন করার কথা বলেছিলাম। বগুড়া-৪ আসনে আমার গ্রহণযোগ্যতা বেশি। সেখানকার মানুষও আমাকে ভালবাসেন। এ কারণে সেখান থেকেই নির্বাচন করবো। হুসেইন মুহম্মদ এরশাদকে ভালো লাগে। জাতীয় পার্টি মানুষকে কথা দিলে, রাখে। এজন্য লাঙ্গলের প্রার্থী হয়েছি আমি।’
তিনি বলেন, ‘আগেও বলেছি এখনও বলছি, চেহারা দেখে মানুষের বিচার করা যায় না। প্রতিভা আর ইচ্ছাশক্তিই সবকিছু। দুই বার নিজ এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি। সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। আমি মনে করি, এটা আমার বিজয়। এলাকার মানুষ আমাকে ভালোবাসে তার প্রমাণ পেয়েছি। একাদশ সংসদ নির্বাচনেও ভোটারদের ভালোবাসার প্রতিফলন ঘটবে এবং আমাকে নির্বাচিত করবে বলেও আমার বিশ্বাস।’
মনোনয়নপত্র নেওয়ার সময় জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশী থেকে শুরু করে দলটির উপস্থিত কেন্দ্রীয়সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে হিরো আলমের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। ‘হিরো আলম এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে’ শ্লোগানও দিতে থাকে জাতীয় পার্টির নেতাকর্মীরা।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!