আমাদের সম্পর্কে

Coxsbazarvision.com কক্সবাজারের জনপ্রিয় নিউজ পোর্টাল পরিবারের পক্ষ হতে আপনাকে স্বাগতম। আপনাদের ভালবাসায় কক্সবাজার সহ সারাদেশ ও দেশের বাহিরে ‘কক্সবাজার ভিশন’ বাংলা ভাষাভাষী পাঠক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এই ওয়েবসাইটির মাধ্যমে আমরা দৈনন্দিন কক্সবাজার সহ দেশ,দেশের ভাষা, দেশের সংস্কৃতি, দেশের অতি প্রয়োজনীয় নিউজগুলো সবার সামনে তুলে ধরার চেষ্টা করি। এছাড়া সমাজে ঘটে যাওয়া নানা অপরাধ মূলক কর্মকান্ড, মাদক ও চোরা-চালান এবং খুন ও ধর্ষণের খবর প্রকাশ করি। আমরা শুধু মাত্র সমাজের চিত্র তুলে ধরার জন্য ও সচেতনতা সৃষ্টির জন্য এসব খবর প্রকাশ করি।

আপনারা আমাদের পাশে থেকে সর্বদা নিউজ গুলো শেয়ার এবং কমেন্ট করে সব সময় অনুপ্রাণিত করবেন। আমরা একটি বিশ্বস্থ নিউজ এজেন্সি, সর্বদা সত্য সংবাদ প্রচার করা হয়। আপনি আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন সাশ্রয়ী মূল্যে। ফেইসবুক জগতের আমাদের জনপ্রিয়তার কারণে মুহুর্তের মধ্যে বিজ্ঞাপনটি চলে যাবে লক্ষ লক্ষ মানুষের কাছে। সত্য সাংবাদিকতায় আমরা বিশ্বাসী এবং শ্রদ্ধাশীল।

‘সমুদ্র শহর হতে বিশ্ব জুড়ে‘ স্লোগান নিয়ে ২০১৫ সালে যাত্রা শুরু করে www.coxsbazarvision.com বর্তমানে এ অনলাইন নিউজ পোর্টাল জনপ্রিয়তায় রয়েছে শীর্ষস্থানে। নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদের জন্য সবার কাছেই সমাদৃত কক্সবাজার ভিশন। সময়ের বিবর্তনে সব কিছুই এগিয়ে চলেছে। পরির্তন এসেছে গণমাধ্যমেও। বেতার তরঙ্গ, ভিজুআল মাধ্যম টেলিভিশন সব কিছুতেই মানুষ আকৃষ্ট হয়েছে। তথ্যপ্রযুক্তির উন্নয়নের সঙ্গে সঙ্গে মানুষের ধ্যান-ধারণাও পাল্টেছে। মানুষ এখন চায় সব তথ্য-বিনোদন সহজেই হাতের মুঠোয় পেতে। নিজের মত করে। নিজের সুযোগ-সুবিধা মত। আর তথ্য ও বিনোদন একসঙ্গে একটিমাত্র পোর্টালের মধ্যে পেলে তো কথাই নেই।
গণমানুষের এ আকাঙ্খা ও ইচ্ছের প্রতিফলন ঘটেছে গণমাধ্যমেও। ‘কক্সবাজার ভিশন ডট কম’ দেশে-বিদেশে তার কোটি কোটি পাঠকের জন্য আধুনিক ধারণা নিয়ে এগিয়ে চলছে www.coxsbazarvision.com অনলাইন ভার্সন।

 

কক্সবাজার ভিশন ডট কম

সম্পাদক ও প্রকাশক : আনছার হোসেন

সম্পাদকীয় কার্যালয় : হোটেল নিরিবিলি (নিচতলা), কক্ষ নং- ১০৪, শহীদ সরণী, কক্সবাজার

error: Content is protected !!