ঝাউবাগানে লাশ পড়লো শাহপরীরদ্বীপের ইব্রাহীমের

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের শাহপরীরদ্বীপ এলাকায় মাদক কারবারীদের সাথে গোলাগুলিতে নুরুল আমিন ওরফে বল্লার ছেলে ইব্রাহীম (৩৮) নামে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ মে) রাত ১১টায় টেকনাফ মেরিন ড্রাইভে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ বেড়ীবাঁধের ঝাউবাগান এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত যুবক শাহপরীর দ্বীপ মিস্ত্রীপাড়া এলাকার নুরুল আমিন ওরফে বল্লার ছেলে ইব্রাহীম (৩৮)।

এই  ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) দীপক বিশ্বাস, কনস্টেবল শাকিল ও লিটুসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

ঘটনাস্থল তল্লাশী করে ৩টি এলজি, ১১ রাউন্ড তাজা কার্তুজ, কার্তুজের খোসা ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সূত্র মতে, গত ১৫ মে রাত ৯টায় পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত এই মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। ওই অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

তিনি জানান, আটককৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী ১৭ মে রাতে শাহপরীর দ্বীপ বেড়ীবাঁধ ঝাউবাগান এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা ইয়াবা, অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে যায় পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষণ করে। এতে পুলিশের ৩ সদস্য আহত হন। এরপর আত্মরক্ষায় পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে আটক মাদক কারবারী ইব্রাহীম গুলিবিদ্ধ হয়। পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মৃতদেহ ময়না তদন্তের জন্য কনেস্টবল শরিফুল ইসলামের নেতৃত্বে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানা সুত্র জানায়, নিহত ইব্রাহিমের বিরুদ্ধে মাদক, মানবপাচার মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে টেকনাফ থানায়।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!