টেকনাফে এবার ‘বন্দুকযুদ্ধে’ মরলো দুই রোহিঙ্গা মানবপাচারকারী

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মানব পাচারকারি নিহত হয়েছেন। এসময় ৪ ‍পুলিশ সদস্য আহত হয়েছে।
নিহত রোহিঙ্গারা হচ্ছে শামলাপুর ২৩ নং রোহিঙ্গা ক্যাম্পের আব্দুর রহিমের পুত্র আজিম উল্লাহ (২০) ও উখিয়ার জামতলী ১৫ নং রোহিঙ্গা কাম্পের মৃত রহিম আলীর পুত্র আব্দুস সালাম (৫২)।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার (১৪মে) ভোর রাতে উপজেলার বাহারছড়া মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন ঝাউবন বীচ এলাকা দিয়ে সাগর পথে মালয়েশিয়া পাচারের জন্য সংঘবন্ধ হওয়ার গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় মানব পাচারকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি চালালে পুলিশও আত্ম রক্ষার্থে গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে পাচারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মৃতদেহগুলো উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, নিহত দু’জনই মানবপাচারকারী চক্রের সদস্য। ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরী অস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
বন্দুকযুদ্ধে এএসআই জহিরুল ইসলাম, কনস্টেবল মোবারক হোসেন, খাইরুল ও মানিক মিয়া আহত হয়।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!