দর্শক না আসার জন্যই আইপিএলে জঙ্গি হামলার গুজব!

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে চলমান আইপিএলে মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে জঙ্গি হামলার আশঙ্কার কথা প্রকাশ হয়। তবে মুম্বাই পুলিশ এই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে জানায়, ওয়াংখেড় স্টেডিয়ামে যাতে দর্শক না আসে এজন্য জঙ্গি হামলার ভুয়া খবর প্রকাশ করা হয়।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, আইপিএলের ২০১৯ সালের আসরে মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে সম্ভাব্য হামলার কোনো আশঙ্কা নেই।

পুলিশের একটি সূত্র জানায়, দর্শকরা যেন স্টেডিয়ামে আসতে ভয় পায় এজন্য হামলার মিথ্যা গুজব ছড়ানো হয়।

ওয়াংখেড়ে আজ শনিবার বিকেলে সাড়ে ৪টা থেকে রাজস্থান রয়্যালস ও মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচটি চলছে। মুম্বাই পুলিশেরর ডিসিপি মাঞ্জুনাথ শিং বলেন, ‘এটা গুজব ছাড়া কিছুই নয়, আমাদের কাছে এ হামলার কোনো তথ্য নেই। ’

মুম্বাই পুলিশ থেকে দর্শকদের জন্য একটা বিবৃতিও দেওয়া হয়। বিবৃতিতে বলা হয়, একটা ভুয়া খবর সংবাদমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। এই ব্যাপারে আমাদের কাছে কোনো তথ্য নেই। মুম্বাই নিরাপদ রাখার জন্য পুলিশ সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থাই নিবে। পুলিশ অনুরোধ জানিয়েছে এই সংবাদ বিশ্বাস না করতে, এবং গুজবে বিশ্বাস না করতে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!