এ কোন পরী!

অভিনয় ক্যারিয়ার শুরু থেকে কোন না কোন কারণে খবরের শিরোনামে ছিলেন চিত্রনায়িকা পরীমনি। যার ধারাবাহিকতা এখনো লক্ষ্য করা যায়। পরীকে ঘীরে ভক্ত-দর্শকদের আগ্রহ অন্যদের তুলনায় অনেক বেশি। বিষয়টি খুব ভালো করেই জানেন পরী। আর তিনি ভক্তদের ভালোবাসা ধরে রাখতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। যার প্রমাণ মেলে তার কাজগুলোতে।

অভিনয়ের পাশাপাশি পরীমনি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও দারুণ জনপ্রিয়। তার পোস্ট করা ছবি বা কমেন্টগুলোর দিকে তাকালেই তা স্পস্ট বোঝা যায়।

সম্প্রতি পরী তার ফেসবুকে নতুন লুকে কিছু ছবি প্রকাশ করেছেন। ছবিগুলোতে ভক্ত-দর্শকদের লাইক, কমেন্ট ও শেয়ার জানান দেয় ভালোবাসার কথা। ছবিগুলো নিয়ে সবাই পরীর প্রশংসা করছে। পরীও তাদের মন্তব্যের উত্তর দিয়ে যাচ্ছেন সুকৌশলে।

এদিকে সম্প্রতি নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। ছবি নাম ‘বিশ্বসুন্দরী’। এটি নির্মাণ করছেন ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম ছবি নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা।

ছবিতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ। এতে আরও অভিনয় করবেন গুণী অভিনেত্রী সুবর্ণা মোস্তফা, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে। ‘বিশ্বসুন্দরী’ ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

সান মিউ‌জিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড-এর প্রযোজনায় আগামী জুন মাস থেকে এর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!