ইমরান ও কনা, কে কত দূরে?

সময়ের শীর্ষ দুই সংগীত তারকা ইমরান ও কনা। একসঙ্গে তাদের সফলতার সংখ্যাও কম নয়। সেই ধারাবাহিকতায় বৈশাখী উৎসবের উপহার নিয়ে আজ (১০ এপ্রিল) দুজন হাজির হলেন নতুন একটি গল্পনির্ভর গানের ভিডিও নিয়ে। গানটির নাম ‘কে কত দূরে’।

সিএমভি’র ব্যানারে প্রকাশিত এই গানটি লিখেছেন মাহমুদ মানজুর। সুর-সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। আর গানটির ওপর ভিত্তি করে গল্পনির্ভর অসাধারণ একটি ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে দুই কণ্ঠশিল্পী ইমরান-কনার উপস্থিতি ছাড়াও গল্পের নায়ক-নায়িকা হিসেবে অভিনয় করেছেন সুমিত ও নিশাত প্রিয়ম।

গানটি নিয়ে ইমরান বলেন, ‘কনা আপুর সঙ্গে আমার প্রচুর কাজ হয়েছে। সফলতাও অনেক বেশি। আমার বিশ্বাস এই গানটিও সেই তালিকায় যুক্ত হবে দ্রুত সময়ের মধ্যে।’

এদিকে গানটির মডেল নিশাত প্রিয়ম বলেন, ‘অনেক সুন্দর একটি গান এটি। এ গানের ভিডিওতে আমার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন সুমিত। এতে দারুণ একটা গল্প আছে। যে গল্পটি প্রেমিক-প্রেমিকাদের নতুন করে ভাবাবে বলে আমার ধারণা।’

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!