‘যদি জীবন বাঁচাতে চান ইয়াবা ছেড়ে আত্মসমর্পণ করুন’

‘যদি জীবন বাঁচাতে চান ইয়াবা ছেড়ে আত্মসমর্পণ করুন’

নুরুল হক
নিজস্ব প্রতিবেদক, টেকনাফ

‘এখনও সময় ও সুযোগ আছে, যদি নিজেকে সংশোধন করতে এবং জীবন বাঁচাতে চান, সমাজে সম্মান নিয়ে বসবাস করতে চান, নিজের দোষ স্বীকার করে আইনের কাছে আত্মসমর্পণ করুন। মাদক ব্যবসায়ীদের কোন ভাবেই প্রশ্রয় দেয়া হবে না। টেকনাফে গুটিকয়েক মাদক ব্যবসায়ীর জন্য সবাই দোষী হতে পারে না। নিজের দোষ স্বীকার করে শুদ্ধ হয়ে মাদকবিরোধী ভুমিকা রাখুন, নাহয় কঠিন পরিণতি ভোগ করতে হবে।’

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে টেকনাফ পৌরসভা ও থানার সামনে মাদক প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান এসব কথা বলেন।

তিনি বলেন, মসজিদের ইমামরা জুমার নামাজের খুৎবায় মাদক ইয়াবার বিরুদ্ধে ভুমিকা রাখবেন। যারা ইয়াবা ব্যবসা করে তারা যেন মসজিদে না আসে এবং সামাজিক ভাবে বয়কট করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে সভায় টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফীর পরিচালনায় বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি নুরুল হুদা, শাহপরীর দ্বীপ সভাপতি সোনা আলী, পৌর প্রেসক্লাব সভাপতি ও প্যানেল মেয়র আব্দুল্লাহ মনির, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি ও দৈনন্দিন পত্রিকার নির্বাহী সম্পাদক নূপা আলম প্রমুখ।

সভায় ওসি প্রদীপ কুমার দাশ বলেন, এই সুন্দর টেকনাফকে যারা বদনাম করেছে তাদের উপর আল্লাহর গজব পড়ুক। সবাই মিলে চেষ্টা করলে টেকনাফ থেকে ইয়াবার গজব নির্মূল করা সম্ভব। এ কাজ পুলিশের একার পক্ষে করা সম্ভব নয়। তাই পাড়া, মহল্লা, ওয়ার্ড ও ইউনিয়নে মাদক প্রতিরোধ কমিটি গঠন করে কাজ শুরু করা হয়েছে।

তিনি বলেন, ইতিমধ্যে আত্মসমর্পণকারী ১০২ ইয়াবা কারবারীর ব্যাপারে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। আর যারা এখনো এ পথে রয়ে গেছেন তাদের বলছি, সময় আছে সামনে আরো একটি আত্মসর্মপন হবে, ইয়াবা ব্যবসা ছেড়ে আইনের কাছে আত্মসমর্পণ করুন, নাহয় পরিনতি হবে আরো ভয়াবহ।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!