এফআর টাওয়ারের আগুনে ভয়ে কাঁপছেন সাকিবপত্নী

এফআর টাওয়ারের আগুনে ভয়ে কাঁপছেন সাকিবপত্নী

রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের অন্তত ১৭টি ইউনিট। এতে এখন পর্যন্ত একজন নিহত হয়েছেন। অনেকে আহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় এফআর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এর ব্যাপকতা বাড়ে এবং ১১ তলা পর্যন্ত বিস্তার লাভ করে। টাওয়ারের ভেতরে অসংখ্য লোকজন বন্দি আছেন। উদ্ধারে কাজ করছেন বিমান-নৌ বাহিনীর সদস্যরাও। ব্যবহৃত হচ্ছে হেলিকপ্টার।

বিষয়টি কানে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেটার ও সংশ্লিষ্টদের। বনানীতে অগ্নিকাণ্ডের ধোঁয়া নিজ বাসা থেকে দেখেছেন জাতীয় দলের অভিজ্ঞ আলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। আগুনের লেলিহান শিখা দেখে ভয়ে রীতিমতো কেঁপে উঠেছেন তিনি। সোশ্যাল মিডিয়া ফেসবুকে এমনই তথ্য জানিয়েছেন সাকিবপত্নী।

নিজের ভেরিফায়েড পেইজে এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডের ধোঁয়ার ছবি পোস্ট করেন শিশির। ছবির ক্যাপশনে তিনি লেখেন, এটা আমার দেখা সবচেয়ে ভয়ঙ্কর দৃশ্য, আল্লাহ আমাদের ক্ষমা করুন!

এর আগে এ অগ্নিকাণ্ড নিয়ে স্ট্যাটাস দেন তারকা ক্রিকেটার সাব্বির রহমান ও রুবেল হোসেন। সাব্বির লেখেন, আবারো আগুন, হাজার হাজার মানুষ আটকা পড়েছে। এই দায়বদ্ধতা কার? আল্লাহ সবাইকে হেফাজতে রাখুক।

রুবেল লেখেন, ঢাকা বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড। আটকা পড়েছে অনেক মানুষ। হে মহান আল্লাহ তুমি সবাইকে রক্ষা করো। আমিন।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!