পর্তুগালের লিসবনে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

পর্তুগালের লিসবনে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

বাংলাদেশের অন্যতম প্রধান দৈনিক বাংলাদেশ প্রতিদিনের দশম বর্ষে পদার্পণ উপলক্ষে ১৫ মার্চ দেশব্যাপী আয়োজন করা হয় শোভাযাত্রা এবং আলোচনা সভা। বাংলাদেশ প্রতিদিনের প্রবাসী প্রতিনিধিরাও পিছিয়ে নেই। ভাস্কোদাগামার দেশ পর্তুগালের রাজধানী লিসবনে সাংবাদিক রনি আহমেদ প্রবাসীদের নিয়ে আয়োজন করেন বাংলাদেশ প্রতিদিনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার সন্ধ্যায় মাল্টিকালচারাল একাডেমির হল রুমে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ প্রতিদিনের প্রতি প্রবাসীদের ভালোবাসা জানাতে একে একে অনুষ্ঠানস্থলে আসতে থাকেন পর্তুগালে অবস্থানরত বিভিন্ন সংগঠন এবং কমিউনিটির ব্যক্তিবর্গ।

কমিউনিটি ব্যক্তিত্ব আবুল কালাম আজাদ ও মো. সম্রাটের সার্বিক সহযোগিতায় এবং রনি মোহাম্মদ ও রাসেল আহমেদের যৌথ সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পর্তুগাল বাংলাদেশ কমিউনিটির প্রবীণ ব্যক্তি কাউন্সিলর রানা তাসলিম উদ্দিন, জহিরুল আলম জসিম, আবুল বাসের বাদশা, আবুল কালাম আজাদ, মিজানুর রাহমান, রনি হোসেন, মহিন উদ্দিন প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সভাপতি মাহবুব সুয়েদ, সাংবাদিক এনামুল হক, কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুর রাজ্জাক, মোহাম্মদ রাসেল, জুবায়ের মিয়া, সরদার রায়হান, মিজানুর রাহমান মাসুদ, শাহীন আহমেদ, মনিরুজ্জামান আলো, মোহাম্মদ সোয়েব, মোশারফ হোসেন, মাঈন উদ্দিন, দেলোয়ার হোসেন, আরিফ জামান প্রমুখ।

অতিথিরা পত্রিকা সংশ্লিষ্ট সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশ প্রতিদিনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

পরে উপস্থিত অতিথিরা কেক কেটে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিকটির বর্ষপূর্তি উদযাপন করেন।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!